• রবিবার, ২৭ অক্টোবর ২০২৪, ০২:৩৩ অপরাহ্ন
শিরোনাম:
তহশিলদার সোবহান এর দুর্নীতিতে অতিষ্ঠ সেবাপ্রার্থীরা গফরগাঁওয়ে পুলিশ ও ম্যাজিষ্ট্রেটের সামনে সংঘর্ষ, পরিস্থিতি নিয়ন্ত্রণে সেনাবাহিনী নরসিংদীতে ট্রাকচাপায় অটোরিকশার ৬ যাত্রী নিহত ইসরায়েলের হামলা সফলভাবে প্রতিহতের দাবি ইরানের আবুল হাসানাত আবদুল্লাহর ছেলে মঈন গ্রেপ্তার ভারতের মেঘালয় পাহাড়ে কয়লা কোয়ারি ধসে ফের বাংলাদেশি শ্রমিক নিহত শিবপুরে দুই বাসের মুখোমুখী সংঘর্ষে নিহত ১, আহত ৭ সীমান্তের পেশাদার ছিনতাইকারি স্টেপ নাজমুল’কে গ্রেফতার করেছে পুলিশ মাদ্রাসায় নিয়োগ বাণিজ্য- সাবেক এমপি ও শিক্ষা অফিসার সহ ১৩ জনের নামে মামলা ভারতীয়দের গণপিটুনিতে বাংলাদেশি শ্রমিক হত্যাকান্ডের শিকার

নরসিংদীতে ট্রাকচাপায় অটোরিকশার ৬ যাত্রী নিহত

সংবাদদাতা / ৭ পাঠক ভিউ
আপডেট সময় : শনিবার, ২৬ অক্টোবর, ২০২৪

নরসিংদীর শিবপুরে ট্রাকের ধাক্কায় সিএনজিচালিত অটোরিকশার ছয় যাত্রী নিহত হয়েছেন। শনিবার (২৬ অক্টোবর) দুপুরে শিবপুরের পাঁচারবাড়ী এলাকায় এ দুর্ঘটনা ঘটে। তাৎক্ষণিক নিহতদের পরিচয় পাওয়া যায়নি।এদিন দুপুরে শিবপুর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আফজাল হোসাইন এ তথ্য নিশ্চিত করেছেন।

পুলিশ জানায়, শনিবার দুপুরে ইটাখোলা থেকে পাঁচজন যাত্রী নিয়ে একটি অটোরিকশা মনোহরদীর উদ্দেশে যাচ্ছিল। অটোরিকশাটি উপজেলার চক্রধা ইউনিয়নের পচারবাড়ি নামক স্থানে পৌঁছালে ইটাখোলাগামী একটি ট্রাকের সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে অটোরিকশাটি একেবারে দুমড়ে মুচড়ে যায়। ঘটনাস্থলেই অটোরিকশার চালক ও যাত্রীসহ সবাই মারা যায়। খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে ফায়ার সার্ভিস ও পুলিশ উদ্ধার অভিযান চালাচ্ছে।

শিবপুর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আফজাল হোসেন বলেন, সড়ক দুর্ঘটনায় ঘটনাস্থলেই ছয়জন মারা গেছে। এদের মধ্যে একজন নারী ও বাকিরা পুরুষ। আমরা বর্তমানে মরদেহগুলো এবং তাদের পরিচয় উদ্ধারে কাজ করছি।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিস্তারিত...