• বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর ২০২৪, ০৯:৫৬ অপরাহ্ন
শিরোনাম:
সিরাজদিখানে পরিবহন ব্যবসা ও বাসষ্ট্যান্ডের অভিযোগে বিএনপি নেতাকে কারণ দর্শানোর নোটিশ সিরাজদিখান দোকানে হামলা ও লুটপাট, থানায় অভিযোগ যাত্রীবেশে সিএনজি অটোরিকশা ভাড়া নেয় চোর চক্র! পাহাড়ে জুমের ধান কাটা শুরু, সবুজ পাহাড় এখন সোনালী রঙে রঙিন গণতন্ত্রকে পরিবারতন্ত্র ধ্বংস করছে : নতুনধারা সিদ্ধিরগঞ্জের আইলপাড়ায় কিশোর গ্যাংয়ের লিডার রাজু, অত্যাচারে অতিষ্ঠ এলাকাবাসী সেনাবাহিনী’কে বিচারিক ক্ষমতা দিলো সরকার ত্রিশালে অন্তঃসত্ত্বা নারীকে পিটিয়েছে কিশোর গ্যাং চক্র মেধাবীরা কেন সাংবাদিকতা ছাড়ছেন? পত্নীতলায় বিভিন্ন স্কুলের ছাত্রীদের মাঝে ১০০ টি বাইসাইকেল ও শিক্ষা উপকরণ বিতরণ

পত্নীতলায় বিভিন্ন স্কুলের ছাত্রীদের মাঝে ১০০ টি বাইসাইকেল ও শিক্ষা উপকরণ বিতরণ

উজ্জ্বল কুমার সরকারঃ / ৫ Time View
Update : মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর, ২০২৪

উজ্জ্বল কুমার সরকারঃ নওগাঁয় বিভিন্ন স্কুলের ১০০ ছাত্রীদের মাঝে বাইসাইকেল ও শিক্ষা উপকরণ বিতরণ করা হয়েছে। মঙ্গলবার (১৭ সেপ্টেম্বর) দুপুরে নওগাঁর পত্নীতলা উপজেলার কাঁটাাবাড়ি উচ্চ বিদ্যালয় মাঠে দাতা সংস্থা বেলজিয়ামের কারামা সলিডিরিটি অর্থায়নে সোশ্যাল এইডের আয়োজনে এসব বিতরণ করা হয়।

প্রধান অতিথি হিসেবে এসব বাইসাইকেল ও শিক্ষা উপকরণ বিতরণ করেন উপজেলা সহকারী কমিশনার ভূমি আজিজুল করিম।

এসময় সাইকেল ও শিক্ষা উপকরণ পেয়ে রিমা রানী নামে এক ছাত্রী বলে, আগে ভ্যান বা ইজিবাইকে করে স্কুলে যেতে হতো। অনেক সময় রাস্তায় দাঁড়িয়ে থেকে গাড়ির জন্য। অনেক সময় স্কুলে যেতে দেরি হয়ে যেত। এখন আমি সাইকেল পেয়েছি সাইকেলে যাতায়াত করব।আরেক ছাত্রী পিয়াসী রানী বলেন, বাড়ি থেকে তার স্কুল বেশ দূরে।

সাইকেল পাওয়ায় দূরের স্কুলে আর তাকে পায়ে হেঁটে যেতে হবে না। সাইকেল চালিয়ে স্কুলে আসতে পারব। সাইকেল পেয়ে খুবই ভালো লাগছে। এতে তার পড়াশোনার আগ্রহ আরও বেড়ে যাবে বলেন।

এসময় আরও উপস্থিত ছিলেন- বেলজিয়ামের ইন্টোরিয়ন কান্ট্রি রিপ্রেজটিভ মোহাম্মদ আলী সোহেল, সোশ্যাল এইডের নির্বাহী পরিচালক বাবুল আক্তার, পরিচালক ইছহাক এমন সোহেল, পরামর্শক ও রানী এনজিওর প্রধান নির্বাহী ফজলুল হক খান, কাঁটাাবাড়ি উচ্চ বিদ্যালয় সাবেক সভাপতি ও সমাজসেবক মোশারফ হোসেন চৌধুরী, এটিএন বাংলার নওগাঁ প্রতিনিধি রায়হান আলমসহ প্রমুখ।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category