• রবিবার, ০৮ সেপ্টেম্বর ২০২৪, ০৬:৪৬ পূর্বাহ্ন
শিরোনাম:
ছাত্র আন্দোলনকে নস্যাৎ করতে পুলিশের গাড়িতে আগুন ছাত্রজনতার উপর গুলিবর্ষণকারী দুই ভাই এখনও অধরা যমুনা রেলসেতুর সবগুলো স্প্যান বসান সম্পন্ন, উদ্বোধন ডিসেম্বরে কেরানীগঞ্জে স্বর্ণালংকার ও নগদ টাকাসহ চুরি ছাত্র আন্দোলনের সমন্বয়ক ফাহিম সড়ক দুর্ঘটনায় নিহত বৈষম্যবিরোধী আন্দোলনে শহীদ ও আহতদের তালিকা হয়ে গেছেঃ ড. ইউনূস বেপরোয়া’নেতাকর্মীদের নিয়ন্ত্রণে এবার আইনি পথে হাঁটছে বিএনপি দক্ষিণ সুরমার অপরাধ সম্রাজ্যের নিয়ন্ত্রণ নিতে মরিয়া বিএনপি নেতা কুহিনুর পাচারের টাকায় সামিটের আজিজ খান এখন সিঙ্গাপুরের শীর্ষ ধনী বিএনপি পরিচয়ে কেউ চাঁদাবাজি করলে পুলিশে ধরিয়ে দিন: এস এম জাহাঙ্গীর

পাবনায় কবরস্থান থেকে এক রাতে ৫টি কবরের কঙ্কাল উধাও

শরিফুল ইসলাম (পাবনা) থেকেঃ / ৭৫ Time View
Update : রবিবার, ৯ জুন, ২০২৪

শরিফুল ইসলাম (পাবনা) থেকেঃ পাবনার সুজানগর উপজেলার দুলাই ইউনিয়নের চিনাখড়া কেন্দ্রীয় কবরস্থান থেকে এক রাতেই ৫টি কবরের কঙ্কাল চুরির ঘটনা ঘটেছে । সংঘবদ্ধ চোরের দল ওই কবরস্থানের বিভিন্ন পুরোনো কবর খুঁড়ে কঙ্কালগুলো চুরি করে নিয়ে যায়। শুক্রবার দিবাগত রাতের কোনো এক সময়ে কঙ্কালগুলো চুরি হয়। পরদিন শনিবার সকালে এলাকার শত শত মানুষ কবর স্থানে উপস্থিত হয়ে জড়িত ব্যক্তিদের দ্রুত গ্রেপ্তারের দাবি জানান।

স্থানীয় এলাকার বাসিন্দা ও চিনাখড়া উচ্চ বিদ্যালয় এর শিক্ষক শরিফুল ইসলাম বলেন, আজ সকালে কয়েকজন শ্রমিক ওই কবর স্থানে লতাপাতা পরিষ্কার করতে যান। এ সময় তাঁরা কয়েকটি কবর খোঁড়া দেখতে পেয়ে স্থানীয় লোকজনদের খবর দেন। লোকজন এসে ৫টি কবর খুঁড়ে রাখা অবস্থায় দেখতে পান। সেগুলোতে কোনো মরদেহ ও কঙ্কালের চিহ্ন খুঁজে পাওয়া যায়নি।

দুলাই ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও চিনাখড়া কেন্দ্রিয় গোরস্থান কমিটির সভাপতি সিরাজুল ইসলাম শাহজাহান বিষয়টি সত্যতা নিশ্চিত করে বলেন, আজ সকালে তিনি কবরস্থান থেকে কঙ্কাল চুরির খবর পান। খবর পাওয়ার সঙ্গে সঙ্গে ঘটনাস্থলে গিয়ে ৫টি কবর খুঁড়ে রাখা অবস্থায় দেখতে পান। পরে তাৎক্ষণিকভাবে পুলিশকে বিষয়টি জানালে সেখানে পুলিশ পৌঁছায়।

যেসব কবর থেকে কঙ্কাল চুরি হয়েছে, সেগুলোর সব গুলোই কয়েক বছরের পুরোনো। সুজানগর থানার ওসি জালাল উদ্দিন বলেন, বিষয়টি তদন্ত পূর্বক। আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category