• শুক্রবার, ২৫ অক্টোবর ২০২৪, ০২:২৩ অপরাহ্ন

ফরিদপুরে ১৪৩ বোতল ফেনসিডিল সহ ২ জন’কে গ্রেফতার করেছে র‌্যাব ১০

নিজস্ব প্রতিবেদকঃ / ৭৯ পাঠক ভিউ
আপডেট সময় : সোমবার, ১০ জুন, ২০২৪

নিজস্ব প্রতিবেদকঃ ফরিদপুর জেলার কোতয়ালী থানাধীন হেলিপোর্ট মার্কেট সংলগ্ন এলাকায় একটি অভিযান পরিচালনা করে। গত ৬ জুন ২০২৪ খ্রিঃ তারিখ দুপুর আনুমানিক ১৪:৫০ মিনিটের সময় র‌্যাব-১০, সিপিসি-৩ ফরিদপুর ক্যাম্পের একটি আভিযানিক দল গোপন সংবাদের ভিত্তিতে অভিযান পরিচালনা করে।

উক্ত অভিযানে ৪,২৯,০০০/- (চার লক্ষ উনত্রিশ হাজার) টাকা মূল্যমানের ১৪৩ (একশত তেতাল্লিশ) বোতল ফেনসিডিল সহ ২ জন মাদক ব্যবসায়ী’কে গ্রেফতার করে। গ্রেফতারকৃত ব্যক্তিদের হলেন, ১/ মোঃ সুমন হোসেন (২৮), পিতাঃ- মৃত- বাবুল হোসেন, সাং মহেশকুন্ডী, থানাঃ দৌলতপুর, জেলাঃ কুষ্টিয়া, ২/ আল্লাকুল আশিক হৃদয় (১৯), পিতাঃ মোঃ মোক্তার হোসেন, সাং- প্রাগপুর, থানাঃ দৌলতপুর, জেলাঃ কুষ্টিয়া বলে জানা যায়।

এ সময় তাদের নিকট হতে ৪ টি মোবাইল ফোন ও নগদ- ৩,৪০০/- (তিন হাজার চারশত) টাকা উদ্ধার করে

মাদক ব্যবসায়ীদের তথ্য মতে  জানা যায় যে, গ্রেফতারকৃত ব্যক্তিরা পেশাদার মাদক ব্যবসায়ী। তারা বেশ কিছুদিন যাবৎ দেশের বিভিন্ন সীমান্তবর্তী এলাকা হতে ফেনসিডিল সহ অন্যান্য মাদকদ্রব্য সংগ্রহ করে ফরিদপুর ও রাজধানী ঢাকাসহ দেশের বিভিন্ন এলাকায় সরবরাহ করে আসছিল।

 র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন-১০ এর অধিনায়কের পক্ষে প্রেস বিজ্ঞপ্তিতে জানান, গ্রেফতারকৃত ব্যক্তিদের বিরুদ্ধে মাদক মামলা রুজু করে সংশ্লিষ্ট থানায় হস্তান্তর করা হয়েছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিস্তারিত...