• রবিবার, ০৮ সেপ্টেম্বর ২০২৪, ০৭:১৪ পূর্বাহ্ন
শিরোনাম:
ছাত্র আন্দোলনকে নস্যাৎ করতে পুলিশের গাড়িতে আগুন ছাত্রজনতার উপর গুলিবর্ষণকারী দুই ভাই এখনও অধরা যমুনা রেলসেতুর সবগুলো স্প্যান বসান সম্পন্ন, উদ্বোধন ডিসেম্বরে কেরানীগঞ্জে স্বর্ণালংকার ও নগদ টাকাসহ চুরি ছাত্র আন্দোলনের সমন্বয়ক ফাহিম সড়ক দুর্ঘটনায় নিহত বৈষম্যবিরোধী আন্দোলনে শহীদ ও আহতদের তালিকা হয়ে গেছেঃ ড. ইউনূস বেপরোয়া’নেতাকর্মীদের নিয়ন্ত্রণে এবার আইনি পথে হাঁটছে বিএনপি দক্ষিণ সুরমার অপরাধ সম্রাজ্যের নিয়ন্ত্রণ নিতে মরিয়া বিএনপি নেতা কুহিনুর পাচারের টাকায় সামিটের আজিজ খান এখন সিঙ্গাপুরের শীর্ষ ধনী বিএনপি পরিচয়ে কেউ চাঁদাবাজি করলে পুলিশে ধরিয়ে দিন: এস এম জাহাঙ্গীর

ফেনীতে কিশোর গ্যাংয়ের প্রধানসহ ৩ সদস্য গ্রেপ্তার

সোনাগাজী প্রতিনিধিঃ / ১০৮ Time View
Update : সোমবার, ৩ জুন, ২০২৪

সোনাগাজী প্রতিনিধিঃ ফেনীতে ডাকাতির প্রস্তুতি নেওয়ার সময় কিশোর গ্যাংয়ের প্রধানসহ তিন সদস্যকে গ্রেপ্তার করেছে র‍্যাব। তাঁরা হলেন ফেনীর সোনাগাজী উপজেলার আহম্মদপুর গ্রামের মোঃসোহেল (২০), ফেনী সদর উপজেলার দক্ষিণ কাশিমপুর গ্রামের মোঃ ইয়াছিন (২০) এবং নোয়াখালীর সুবর্ণচরের পূর্ব চরভাটা এলাকার মোঃ বেলাল উদ্দিন (১৯)।

র‍্যাব জানায়, গোপন সংবাদের ভিত্তিতে র‍্যাব জানতে পারে, কিশোর গ্যাংয়ের কয়েকজন সদস্য মহিপাল সার্কিট হাউস এলাকায় দেশি অস্ত্র নিয়ে ডাকাতির প্রস্তুতি নিচ্ছিলেন। এ সময় র‍্যাব সদস্যরা সেখানে অভিযান চালালে কিশোর গ্যাংয়ের সদস্যরা দৌড়ে পালানোর চেষ্টা করেন। র‍্যাব সদস্যরা তাঁদের ধাওয়া করে মো. সোহেল, মো. ইয়াছিন ও মো. বেলাল উদ্দিনকে গ্রেপ্তার করে।তাঁদের দেহ তল্লাশি করে দুটি ধারালো স্টিলের চাকু উদ্ধার করা হয়।

গ্রেপ্তার আসামিরা প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানান, তাঁরা ‘পিকে’ নামে একটি কিশোর গ্যাংয়ের সক্রিয় সদস্য। ফেনী রেলস্টেশন, সার্কিট হাউসসহ শহরের বিভিন্ন এলাকায় ছিনতাইয়ের সঙ্গে জড়িত বলে স্বীকার করেন তাঁরা।

ফেনী সদর মডেল থানার উপপরিদর্শক এমরান হোসেন জানান, র‍্যাবের হাতে গ্রেপ্তার ব্যক্তিদের বিরুদ্ধে থানায় একটি মামলা হয়েছে। পুলিশ তাঁদের ফেনীর আদালতে পাঠিয়েছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category