• রবিবার, ০৮ সেপ্টেম্বর ২০২৪, ০৭:১৪ পূর্বাহ্ন
শিরোনাম:
ছাত্র আন্দোলনকে নস্যাৎ করতে পুলিশের গাড়িতে আগুন ছাত্রজনতার উপর গুলিবর্ষণকারী দুই ভাই এখনও অধরা যমুনা রেলসেতুর সবগুলো স্প্যান বসান সম্পন্ন, উদ্বোধন ডিসেম্বরে কেরানীগঞ্জে স্বর্ণালংকার ও নগদ টাকাসহ চুরি ছাত্র আন্দোলনের সমন্বয়ক ফাহিম সড়ক দুর্ঘটনায় নিহত বৈষম্যবিরোধী আন্দোলনে শহীদ ও আহতদের তালিকা হয়ে গেছেঃ ড. ইউনূস বেপরোয়া’নেতাকর্মীদের নিয়ন্ত্রণে এবার আইনি পথে হাঁটছে বিএনপি দক্ষিণ সুরমার অপরাধ সম্রাজ্যের নিয়ন্ত্রণ নিতে মরিয়া বিএনপি নেতা কুহিনুর পাচারের টাকায় সামিটের আজিজ খান এখন সিঙ্গাপুরের শীর্ষ ধনী বিএনপি পরিচয়ে কেউ চাঁদাবাজি করলে পুলিশে ধরিয়ে দিন: এস এম জাহাঙ্গীর

বকশীগঞ্জে পানিতে ডুবে মারা গেলেন জিপিএ-৫ পাওয়া রিফাত

Reporter Name / ৫৮ Time View
Update : বুধবার, ১৫ মে, ২০২৪

জামালপুর প্রতিনিধিঃ জামালপুরের বকশীগঞ্জে ভাইয়ের বাসায় বেড়াতে এসে পুকুরের পানিতে গোসল করতে নেমে পানিতে ডুবে রিফাত মিয়া (১৭) এক এসএসসি পরীক্ষার্থীর মর্মান্তিক মৃত্যু হয়েছে। বুধবার (১৫ মে) দুপুরে বকশীগঞ্জ উপজেলা পরিষদ চত্বরের পুকুরে এঘটনা ঘটে।নিহত রিফাত মিয়া শেরপুর সদর উপজেলার দিঘার পাড় এলাকার আব্দুল হালিম সরকারের ছেলে।

পুলিশ ও স্থানীয়রা জানায়, রিফাত মিয়া এবছর শেরপুর ভিক্টোরিয়া স্কুল অ্যান্ড কলেজ থেকে এসএসসি পরীক্ষায় অংশ নিয়ে জিপিএ-৫ পেয়ে উত্তীর্ণ হয়েছে। রিফাত মিয়া দুই দিন আগে তার বড় ভাই বকশীগঞ্জ থানার উপ-পরিদর্শক লাভলু মিয়ার বাসায় বেড়াতে আসেন।

বুধবার দুপুর সাড়ে ১২ টার দিকে তার চার বন্ধুকে সঙ্গে নিয়ে উপজেলা পরিষদ চত্বরের পুকুরে গোসল করতে যান।গোসল করার সময় পানিতে ডুব দিয়ে আর না উঠলে তার বন্ধুরা তাকে খুঁজতে থাকে। এক পর্যায়ে তার বন্ধুরা চিৎকার দিলে স্থানীয় লোকজন এগিয়ে আসেন।

খবর পেয়ে বকশীগঞ্জ ফায়ার সার্ভিস দুই ঘন্টা চেষ্টা করার পর রিফাতকে না পাওয়া গেলে জামালপুর ডুবুরী দল এসে পানির নিচ থেকে রিফাতের মরদেহ উদ্ধার করেন ডুবুরী মো. তারা মিয়া। এঘটনায় নিহত পরিবার ও স্থানীয় লোকজনের মাঝে শোকের ছায়া নেমে আসে।

বকশীগঞ্জ ফায়ার সার্ভিসের স্টেশন অফিসার মোহাম্মদ তুহিনুল হক বলেন, আমরা অনেক চেষ্টা উদ্ধার করতে না পারলে জামালপুর ফায়ার সার্ভিসের ডুবুরী দলের সহযোগিতায় ডুবে যাওয়ার দুই ঘন্টা পর রিফাত মিয়াকে উদ্ধার করা হয়।

বকশীগঞ্জ থানার ওসি মোহাম্মদ আবদুল আহাদ খান জানান, পুকুরের পানিতে ডুবে শিক্ষার্থী রিফাতের মৃত্যু হয়েছে। আইনগত প্রক্রিয়া চলমান


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category