• রবিবার, ২২ সেপ্টেম্বর ২০২৪, ০৯:২০ অপরাহ্ন
শিরোনাম:
ফেনীতে সাংবাদিক সোহেলকে মহিপাল হত্যা মামলায় জড়ানোর অভিযোগ! ভুয়া মুক্তিযোদ্ধা বানিয়ে কোটি কোটি হাতিয়ে নিয়েছেন হায়দার আলী বৈষম্য বিরোধী ছাত্র আন্দোলনের পক্ষে থেকেও হলেন হত্যা মামলার আসামী চেন্নাই টেস্টে টাইগারদের রেকর্ড ব্যবধানে হারাল ভারত মুন্সীগঞ্জে আঞ্চলিক পাসপোর্ট অফিসে গ্রাহকদের চাপের মুখে কর্মকর্তারা সরকারি কর্মচারীদের সম্পদের হিসাব দেওয়ার তারিখ নির্ধারণ আন্দোল‌নে আহত শিক্ষার্থীদের চিকিৎসায় ঢাকায় চীনা মেডিকেল টিম ভারতের বিশেষ অনুরোধে ইলিশ রপ্তানির অনুমতি: মৎস্য উপদেষ্টা বালুরঘাট দখল নিয়ে কুষ্টিয়ায় বিএনপির দুই পক্ষের সংঘর্ষ, আহত ৫ প্রধান উপদেষ্টার সঙ্গে সেনাপ্রধানের সৌজন্য সাক্ষাৎ

বৈষম্য বিরোধী ছাত্র আন্দোলনের পক্ষে থেকেও হলেন হত্যা মামলার আসামী

টঙ্গিবাড়ী (মুন্সীগঞ্জ) প্রতিনিধি: / ২৮ Time View
Update : রবিবার, ২২ সেপ্টেম্বর, ২০২৪

টঙ্গিবাড়ী (মুন্সীগঞ্জ) প্রতিনিধি: বৈষম্য বিরোধী ছাত্র আন্দোলনের পক্ষে থেকেও শামসুদ্দিন হাওলাদার নামের এক ব্যক্তিকে হত্যা মামলার আসামী করা হয়েছে। তিনি টঙ্গিবাড়ী উপজেলার পূর্ব আলদি গ্রামের ইছা হাওলাদারের ছেলে। এ ঘটনায় মামলা থেকে তার নাম প্রত্যাহারের দাবিতে মানববন্ধন করেছে ভুক্তভোগীর পরিবার ও শিক্ষার্থীরা। শনিবার (২১ সেপ্টেম্বর) বিকালে টঙ্গিবাড়ী উপজেলার আলদি বাজার হযরত শাহ্ জালাল সুপার মার্কেটের সামনে শতাধিক মানুষের উপস্থিতিতে এ মানববন্ধন কর্মসূচি পালন করা হয়।

এসময় বক্তারা বলেন, গত ৪ আগষ্ট বৈষম্য বিরোধী ছাত্র আন্দোলনের বিপক্ষে শিক্ষার্থীদের উপর হামলায় শামসুদ্দিন হাওলাদার প্রত্যক্ষ ও পরোক্ষ ভাবে জড়িত ছিল না। বরং তিনি ছাত্র আন্দোলনের পক্ষে ছিলেন। তার সন্তান তামান্না আক্তার প্রত্যক্ষ বৈষম্য বিরোধী ছাত্র আন্দোলনের সাথে জড়িত ছিলেন। কিন্তু ষড়যন্ত্র মূলক ভাবে হয়রানি করার উদ্যেশ্যে তাকে মামলায় আসামি করা হয়।

আমরা এ মামলায় নিরপরাধ একজন ব্যক্তিকে আসামি করায় তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাই। শামসুদ্দিন হাওলাদার’কে এ মামলা থেকে প্রত্যাহার করার দাবি জানাই। একসাথে শামসুদ্দিন হাওলাদারের মত নিরপরাধ কাউকে যেনো মামলা দিয়ে হয়রানি করা না হয়।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category