• শুক্রবার, ১৮ অক্টোবর ২০২৪, ১১:২২ পূর্বাহ্ন

মাননীয় প্রধান উপদেষ্টা ড. মোঃ ইউনুস স্যারের প্রতি আকুল আবেদন

সংবাদদাতা / ১৭ পাঠক ভিউ
আপডেট সময় : বৃহস্পতিবার, ১০ অক্টোবর, ২০২৪

জনাব,

আসসলামু-আলাইকুম।

গত ০১ অক্টোবর ২০২৪ইং তারিখ দিবাগত রাতে নাসা গ্রুপের চেয়ারম্যান জনাব মোঃ নজরুল ইসলাম মজুমদার, পিতা: মৃত আনা মিয়া মজুমদার, মাতা: মৃত মাফিয়া খাতুনকে গুলশান থেকে গ্রেফতার করা হয়, তাকে যাত্রাবাড়ী থানার হত্যা মামলা নং-২৮ (৮)২৪ এ গ্রেফতার দেখিয়ে পরবর্তী দিন অর্থাৎ ০২ অক্টোবর ২০২৪ইং তারিখে ৭ দিনের জন্য রিমান্ড দিয়ে ডিবি হেফাজতে প্রেরণ করা হয়। রিমান্ড শেষে তাঁর জামিনের আবেদন বাতিল করে তাকে কারাগারে প্রেরণ করা হয়। একজন ৭০ বৎসর বয়স্ক ব্যক্তি ও দেশের স্বনামধন্য ব্যবসায়ী যিনি ক্যান্সার, থাইরয়েড, হৃদরোগসহ বিভিন্ন জটিল রোগে আক্রান্ত। ইতিপূর্বে একাধিক বার বিদেশে তাঁর অস্ত্রোপচার করা হয়েছে এবং মেডিকেল চেকআপের তারিখ ইতোমধ্যে অতিক্রান্ত হয়েছে। জরুরী ভিত্তিতে তাঁর শারিরীক পরীক্ষা ও অস্ত্রোপচারের প্রয়োজন রয়েছে। আমরা অত্যন্ত পরিষ্কার ভাবে বলতে চাই যে, তিনি কখনোই কোন ধরনের রাজনৈতিক দলের সামান্য সদস্য পদও গ্রহণ করেন নাই।

এবং কোন রাজনৈতিক দলের হয়েও নির্বাচনে অংশগ্রহণ করেন নাই। জনাব মোঃ নজরুল ইসলাম মজুমদারের নেতৃত্বে নাসা গ্রুপের জন্য ও বিস্তৃতি লাভ করে এবং দেশে ও বিদেশে সুনাম সুখ্যাতিসহ বিপুল পরিমান বৈদেশিক মুদ্রা অর্জন করে যাচ্ছে। তাঁর নিরলস এবং অনেকটাই একক পরিশ্রমের ফলে আজ কোম্পানীতে প্রত্যক্ষভাবে ৩০ হাজার শ্রমিক কর্মচারী সরাসরি এবং পরোক্ষভাবে কয়েক লক্ষ লোকের জীবন জীবিকা নির্বাহ করছে। এমতাবস্থায়, জনাব মোঃ নজরুল ইসলাম মজুমদার-কে মিথ্যা, হয়রানীমূলক সাজানো মামলায় আসামী করে কারাগারে আটকে রেখে তাঁর জীবন হুমকির মধ্যে ঠেলে দেওয়া হচ্ছে এবং সেই সাথে নাসা গ্রুপে যুক্ত বিপুল শ্রমিক কর্মচারীর জীবন জীবিকা হুমকির মধ্যে ফেলে দেওয়া হয়েছে।

বৈদেশিক মুদ্রা অর্জনের মাধ্যমে দেশের অর্থনীতিতে বিপুলভাবে অবদানকারী একজন স্বনামধন্য ব্যবসায়িকে কারাগারে রেখে তাঁর সমস্ত প্রতিষ্ঠানকে ধ্বংসের মুখে ঠেলে দেওয়া হচ্ছে। তাঁর প্রত্যক্ষ হস্তক্ষেপ ও তদারকি ছাড়া প্রতিষ্ঠান সমূহ কোনভাবেই পরিচালনা করা সম্ভবপর নয়। তাঁর বয়স ও শারিরীক অসুস্থতা বিবেচনায় এবং দেশের শিল্প তথা ব্যবসা বাণিজ্যের স্বার্থে জনাব মোঃ নজরুল ইসলাম মজুমদার-কে এ সাজানো মামলা থেকে অব্যাহতি দিয়ে অনতিবিলম্বে মুক্তি দেওয়ার জন্য আকুল আবেদন জানাচ্ছি এবং আর যাতে তাঁর বিরুদ্ধে এ ধরনের কোন মিথ্যা ও সাজানো মামলা না দেওয়া হয় তার জন্য মহোদয়ের নিকট সবিনয় অনুরোধ জনাচ্ছি।

নাসা গ্রুপের সকল কর্মকর্তা ও কর্মচারীবৃন্দ।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিস্তারিত...