• সোমবার, ২৩ সেপ্টেম্বর ২০২৪, ০৩:১৩ অপরাহ্ন
শিরোনাম:

মুন্ডহীন লাশ মিললো কেরানীগঞ্জের সিংহ নদীতে

Reporter Name / ১২৪ Time View
Update : রবিবার, ২১ মে, ২০২৩

রেজাউল করিম রাজু:- আজ রবিবার ২১শে মে ২০২৩ সকাল ৯ ঘটিকায় দক্ষিণ কেরানীগঞ্জ বাস্তা ইউনিয়নের বাঘাশুর গ্রামের পাশ দিয়ে বয়ে যাওয়া মৃত প্রায় সিংহ নদীকে, নতুন ভাবে উজ্জীবিত করার লক্ষে, কয়েকদিন ধরে নদী খননের কাজ চলছে, এতে ব্যবহার করা হচ্ছে মাটি কাটার কয়েকটি বিকু।

এতে করে আজ সকালে নদী থেকে মাটি খননের সময় দেখা মেলে নদীর ময়লার সাথে গলিত পঁচা লাশ।এতে করে এলাকার মধ্যে ব্যাপক আতঙ্ক দেখা দিয়েছে, এ গলিত পঁচা লাশ দেখার জন্য শত শত মানুষ মুখে কাপড় চেপে ভীর জমাচ্ছে বাঘাশুর গ্রামে।

স্থানীয় বাসিন্দারা জয়নাল সিকদার জানান লাশটি কঙ্কালে রুপ নিয়েছে এতে পায়ের হার ও বুকের পাঁজর দেখা যাচ্ছে, পায়ে চামরার অংশবিশেষ দেখা যাচ্ছে ,মাথা নেই। তার ধারণা এটা তার ভাতিজা রোমান সিকদারের (৩৮) লাশ হতে পারে। যে গত তিন মাস আগে নিখোঁজ হয়েছেন এখনো তাকে পাওয়া যায় নি। তাই তিনি প্রশাসনের কাছে সঠিক তদন্তের দাবি জানান।

আরেক বাসিন্দা রানা আহমেদ জানান আমাদের ধারনা লাশটিকে গলা কেটে হত্যা করে এ খালে নিক্ষেপ করা হয়েছিল আবার হতে পারে অন্য কোন ঘটনা। ঘটনা স্থানে উপস্থিত ছিলেন কোনাখোলা ফাড়িঁর ইনচার্জ অফিসার ফজলুল হক।

ঘটনা স্থল দেখে তিনি জানান লাশটি প্রায় ৬-৭ মাসের  আগের হতে পারে বলে ধারনা করছি। এরপর তিনি আরো বলেন লাশটির ডিএনএ টেস্ট করার পর বুঝতে পারা যাবে লাশটির আরো কোন তথ্য মেলে কিনা। আমরা বিষয়টি সঠিক ভাবে তদন্তের জন্য ব্যবস্থা নিচ্ছি।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category