• সোমবার, ২৩ সেপ্টেম্বর ২০২৪, ১১:৩০ পূর্বাহ্ন
শিরোনাম:
সাংবাদিক রফিকের বিরুদ্ধে অপপ্রচারে প্রতিবাদ জানিয়েছে সাংবাদিক নেতারা রায়পুরায় ২০ কেজি গাঁজাসহ ২ নারী আটক ফেনীতে সাংবাদিক সোহেলকে মহিপাল হত্যা মামলায় জড়ানোর অভিযোগ! ভুয়া মুক্তিযোদ্ধা বানিয়ে কোটি কোটি হাতিয়ে নিয়েছেন হায়দার আলী বৈষম্য বিরোধী ছাত্র আন্দোলনের পক্ষে থেকেও হলেন হত্যা মামলার আসামী চেন্নাই টেস্টে টাইগারদের রেকর্ড ব্যবধানে হারাল ভারত মুন্সীগঞ্জে আঞ্চলিক পাসপোর্ট অফিসে গ্রাহকদের চাপের মুখে কর্মকর্তারা সরকারি কর্মচারীদের সম্পদের হিসাব দেওয়ার তারিখ নির্ধারণ আন্দোল‌নে আহত শিক্ষার্থীদের চিকিৎসায় ঢাকায় চীনা মেডিকেল টিম ভারতের বিশেষ অনুরোধে ইলিশ রপ্তানির অনুমতি: মৎস্য উপদেষ্টা

রায়পুরায় ২০ কেজি গাঁজাসহ ২ নারী আটক

সাদ্দাম উদ্দিন (রাজ) নরসিংদীঃ / ১২ Time View
Update : সোমবার, ২৩ সেপ্টেম্বর, ২০২৪

সাদ্দাম উদ্দিন (রাজ) নরসিংদী:- নরসিংদীর রায়পুরায়  এলাকায় মাদক বিরোধী অভিযানে ২০ কেজি গাঁজা সহ দুই নারী মাদক কারবারি’কে আটক করেছে রায়পুরা থানা পুলিশ। আটককৃতরা হলেন, ব্রাহ্মনবাডিয়া জেলার আখাউড়া উপজেলার বাসিন্দা আসমা আক্তার (২৩) এবং রিনা আক্তার (৪৫)। রোববার (২২ সেপ্টেম্বর) বিকেলে এদেরকে আটক করা হয় বলে অতিরিক্ত পুলিশ সুপার শামসুল  আরেফিন এ তথ্য নিশ্চিত করেন।

তিনি জানান, জেলা পুলিশ সুপার মোঃ আব্দুল হান্নান এর দিক নির্দেশনায় অস্ত্র ও মাদকবিরোধী বিশেষ অভিযানের অংশ হিসেবে রায়পুরা থানার অফিসার ইনচার্জ (ওসি) মোহাম্মদ আব্দুল জব্বার এর নেতৃত্বে পুলিশের একটি চৌকস দল গোপন সংবাদের ভিত্তিতে পৌরসভার প্রাইমারি টিচার ট্রেনিং স্কুলের সামনে থেকে অভিনব কৌশলে লুকানো কস্টেপ দারা মোড়ানো অবস্থায়।

২০ (বিশ) কেজি গাঁজাসহ দুই নারী মাদক কারবারিকে আটক করেন। তিনি আরও জানান, আটককৃতরা ব্যক্তি এবং উদ্ধারকৃত মাদকদ্রব্য রায়পুরা থানা পুলিশের হেফাজতে রয়েছে। তাদের বিরুদ্ধে নিয়মিত মামলা রুজু প্রক্রিয়াধীন রয়েছে বলেও জানান।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category