• বৃহস্পতিবার, ২৬ সেপ্টেম্বর ২০২৪, ০১:২৭ পূর্বাহ্ন
শিরোনাম:
কুষ্টিয়ায় ট্রাক-মাহেন্দ্র মুখোমুখি সংঘর্ষ নিহত ২ আহত ৭ ফেসবুকে সম্পাদকের বিরুদ্ধে অপপ্রচার : আদালতে মামলা যুবলীগ নেতার বিরুদ্ধে হামলা ও জমি দখলের অভিযোগ : বিএনপি নেতার, সংবাদ সম্মেলন  বেনাপোল সীমান্তে ৫পিচ স্বর্ণেও বারসহ যুবক আটক জামায়াতুল আনসার ফিল হিন্দাল শারক্বীয়ার ৩২ জনের জামিন বাতিল কুষ্টিয়ায় নিখোঁজের একদিন পর শিশুর মরদেহ উদ্ধার নতুন বাংলাদেশ গড়ার সুযোগ হাতছাড়া করতে চাই না: জাতিসংঘে প্রধান উপদেষ্টা দুর্গাপূজায় নিরাপত্তা দিতে সর্বোচ্চ সতর্ক থাকবে পুলিশ সাংবাদিক রুহুল আমিন গাজীর জানাজা পড়ালেন জামায়াত আমির কুষ্টিয়ায় এক ইউপি চেয়ারম্যান’কে কুপিয়ে জখম

রূপগঞ্জে খামারির বাড়ি থেকে ৪ গরু চুরি

Reporter Name / ১৪৮ Time View
Update : রবিবার, ১৯ নভেম্বর, ২০২৩

রূপগঞ্জ নারায়ণগঞ্জ প্রতিনিধিঃ রূপগঞ্জের পূর্বাচলে এক খামারির গোয়ালঘরের তালা ভেঙ্গে ৪টি গরু চুরি করে নিয়ে গেছে চোরচক্র। এতে অন্তত ৫ লাখ টাকার ক্ষয়ক্ষতি হয়েছে তার। রবিরাব ভোররাতে পূর্বাচলের ৮ নম্বর সেক্টরের একটি বাড়িতে এই চুরির ঘটনা ঘটে। ক্ষতিগ্রস্থ্য খামারি সুর ইসলাম জানান, প্রতিদিনের মতো শনিবার সন্ধ্যায় গরুগুলোকে খাবার দিয়ে গোয়ালঘর তালাবদ্ধ করেন তিনি। সকালে ঘুম থেকে উঠে গোলালঘরের তালাভাঙ্গা অবস্থায় দেখতে পান তিনি।

ভোররাতের যে কোন সময় চোরের দল ঘরের বেড়ার টিন কেটে গোয়ালে প্রবেশ করে খামারে থাকা ৪টি গরু নিয়ে পালিয়ে গেছে। এতে তার অন্তত ৫ লাখ টাকার ক্ষয়ক্ষতি হয়েছে বলে দাবি করেন তিনি।

এ ব্যাপারে পুলিশকে তাৎক্ষণিক ভাবে খবর দিলে ঘটনাটি পরিদর্শন করেন।

এ ব্যাপারে নারায়ণগঞ্জের অতিরিক্ত পুলিশ সুপার আবির হোসেন বলেন, এ ঘটনায় একটি অভিযোগ পেয়েছি। আমরা ক্ষতিগ্রস্ত খামারি’ কে সর্বোচ্চ আইনী সহায়তা প্রদান করবো।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category