• বুধবার, ২৫ সেপ্টেম্বর ২০২৪, ০১:২৭ অপরাহ্ন

রূপগঞ্জে নিখোঁজের ২দিন পর ট্রাক ড্রাইভারের মৃতদেহ উদ্ধার

Reporter Name / ১৯৬ Time View
Update : মঙ্গলবার, ১০ অক্টোবর, ২০২৩

মাহাবুবুর রহমান রনি, রূপগঞ্জ প্রতিনিধিঃ নারায়ণগঞ্জের রূপগঞ্জে আক্তার হোসেন (৫০) নামে এক ট্রাক ড্রাইভারের অর্ধ- গলিত লাশ উদ্ধার করে পুলিশ।গতকাল ৯ অক্টোবর আনুমানিক রাত ১২টার দিকে ঢাকা-সিলেট হাইওয়ে মহাসড়কের গোলাকান্দাইল ইউনিয়নের কাঞ্চন গামী ফ্লাইওভারের ডান পাশে থাকা পুকুরের পাশে কলা গাছের জোপের মধ্যে থেকে এই অর্ধ- গলিত লাশ উদ্ধার করে ভূলতা ফাঁড়ির ইনচার্জ মুস্তাফিজুর রহমান ও রূপগঞ্জ থানার এস আই ফয়সাল।

নিহত আক্তার হোসেন শরীয়তপুর জেলার গোসারহাট উপজেলার শিবপুর গ্রামের হারুন খলিফার ছেলে। নিহত আক্তার হোসেন মূলত পেশায় একজন ট্রাক ড্রাইভার ছিলেন। ট্রাক মালিক দিদার হোসেন বলেন সে দীর্ঘদিন যাবত আমার ট্রাকটি চালিয়ে আসছিলো। গত ৭ অক্টোবর রুপসি এলাকা থেকে ৬০ ড্রাম তেল বোঝাই ট্রাক নিয়ে আক্তার হোসেন রাজধানীর হাজিরবাগের উদ্দেশ্যে রওনা হয় এরপর থেকেই নিখোঁজ ছিলেন তিনি।

এ বিষয়ে ভুলতা পুলিশ ফাঁড়ির ইনচার্জ মুস্তাফিজুর রহমান বলেন, আশেপাশের লোকজন রাস্তার পাশ দিয়ে যাতায়াতের সময় এই মৃত ব্যক্তির লাশ দেখতে পেয়ে থানায় খবর দিলে আমরা অতি দ্রুত ঘটনাস্থলে পৌঁছাই, এবং লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নারায়ণগঞ্জ জেনারেল হাসপাতালে পাঠানো হয়েছে। এই ঘটনায় মামলা প্রস্তুতি চলছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category