• বুধবার, ২৫ সেপ্টেম্বর ২০২৪, ১১:২১ পূর্বাহ্ন
শিরোনাম:
কুষ্টিয়ার খোকসা নামেই পৌরসভা, মিলছে না নাগরিক সেবা বেনাপোলে সাড়ে ৪ কেজি স্বর্ণসহ পাচারকারী আটক  ত্রিশালে তথাকথিত রংধনু টিভির মালিক আনোয়ার সাদাত জাহাঙ্গীরের বিরুদ্ধে দুই মামলার গ্রেপ্তারি পরোয়ানা মাধবপুরে বড় ভাইয়ের বউ নিয়ে ছোট ভাই নিরুদ্দেশ যারা গায়েবি মামলা করেছিলেন এবার তাদের চিহ্নিত করতে রিট ড. ইউনূসকে শুভকামনা জানিয়েছেন জাতিসংঘের আবাসিক সমন্বয়কারী আরও ৩ হত্যা মামলায় গ্রেপ্তার সালমান-আনিসুল-সাদেক-শাজাহান অস্ত্র উদ্ধার অভিযানে গিয়ে গুলিতে নিহত সেনা কর্মকর্তা সাবেক আইজিপি আব্দুল্লাহ আল মামুন ৪ দিনের রিমান্ডে পরিস্থিতি যাই হোক, ড. ইউনূসের পাশে থাকবেন সেনাপ্রধান

রূপগঞ্জে হেরোইনসহ সুমন নামের মাদক ব্যবসায়ী গ্রেফতার ১

Reporter Name / ৯৫ Time View
Update : বুধবার, ৪ অক্টোবর, ২০২৩

সোহেল কবির, নারায়ণগঞ্জ থেকেঃ নারায়ণগঞ্জের রূপগঞ্জে হেরোইনসহ সুমন নামের এক মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করা হয়েছে। ৪ অক্টোবর বুধবার উপজেলার পূর্বাচল জয়বাংলা চত্ত্বর এলাকা থেকে রূপগঞ্জ থানা পুলিশের এসআই পরেশ বাগচী ও তার সঙ্গীয় ফোর্সের বিশেষ অভিযানে তাকে গ্রেফতার করা হয়।

এসময় মাদক ব্যবসায়ী সুমনের কাছ থেকে ১ হাজার পুরিয়া হেরোইন জব্দ করা হয়। তার বিরুদ্ধে রূপগঞ্জ থানায় বিভিন্ন অপরাধ মূলক ৫ টি মামলা রয়েছে। সুমন মিয়া উপজেলার দাউদপুর ইউনিয়নের হিরনাল এলাকার সোনা মিয়ার ছেলে।

রূপগঞ্জ থানার ওসি এএফএম সায়েদ বলেন, গোপন সংবাদের ভিত্তিতে পুলিশের বিশেষ অভিযানে সুমন মিয়া নামক মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করে মাদকদ্রব্য আইনে মামলা রুজু করে নারায়ণগঞ্জ আদালতে প্রেরণ করা হয়েছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category