• বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর ২০২৪, ০৯:৫৯ অপরাহ্ন
শিরোনাম:
সিরাজদিখানে পরিবহন ব্যবসা ও বাসষ্ট্যান্ডের অভিযোগে বিএনপি নেতাকে কারণ দর্শানোর নোটিশ সিরাজদিখান দোকানে হামলা ও লুটপাট, থানায় অভিযোগ যাত্রীবেশে সিএনজি অটোরিকশা ভাড়া নেয় চোর চক্র! পাহাড়ে জুমের ধান কাটা শুরু, সবুজ পাহাড় এখন সোনালী রঙে রঙিন গণতন্ত্রকে পরিবারতন্ত্র ধ্বংস করছে : নতুনধারা সিদ্ধিরগঞ্জের আইলপাড়ায় কিশোর গ্যাংয়ের লিডার রাজু, অত্যাচারে অতিষ্ঠ এলাকাবাসী সেনাবাহিনী’কে বিচারিক ক্ষমতা দিলো সরকার ত্রিশালে অন্তঃসত্ত্বা নারীকে পিটিয়েছে কিশোর গ্যাং চক্র মেধাবীরা কেন সাংবাদিকতা ছাড়ছেন? পত্নীতলায় বিভিন্ন স্কুলের ছাত্রীদের মাঝে ১০০ টি বাইসাইকেল ও শিক্ষা উপকরণ বিতরণ

লামায় নিখোঁজের তিনদিন পর যুবকের লাশ উদ্ধার

ইসমাইলুল করিম, নিজস্ব প্রতিবেদক : / ১৫ Time View
Update : মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর, ২০২৪

ইসমাইলুল করিম, নিজস্ব প্রতিবেদক : পার্বত্য জেলার বান্দরবানের লামা উপজেলা থেকে নিখোঁজের তিনদিন পর মো. মকসেদুল হক (২৭) নামের এক যুবকের লাশ উদ্ধার করেছে পুলিশ। সকালে মাতামুহুরী নদীর চম্পাতলী এলাকা থেকে লাশটি উদ্ধার করা হয়েছে। মো. মকসেদুল হক উপজেলার রূপসীপাড়া ইউনিয়নের বড় কলারঝিরি পাড়ার বাসিন্দা মো. খোকা মিয়ার ছেলে।

স্থানীয় সূত্র জানায়, গত শুক্রবার বিকাল ৩টার দিকে মো. মকসেদুল হক সহ তিন যুবক বড় কলারঝিরি থেকে লামা খাল পার হয়ে বাড়ি যাচ্ছিল। এ’সময় অপর দুই যুবক সাঁতার কেটে খাল পারহয়ে পাড়ে উঠতে পারলেও মকসেদুল হক প্রবল স্রোতের টানে ডুবে যায়। খবর পেয়ে স্বজনে’রা ঘটনা স্থলের আশাপাশ এলাকায় অনেক খোঁজাখুঁজি করেও মকসেদুল হককে উদ্ধার করতে পারেন-নি।

একপর্যায়ে রবিবার ১৫ সেপ্টেম্বর সকাল সাড়ে ১০টার দিকে মাতামুহুরী নদীর চাম্পাতলীস্থ আনসার ব্যাটালিয়নের সদর দপ্তর সংলগ্ন এলাকা হয়ে ভেসে যাওয়ার সময় স্থানীয়’রা লাশটি উদ্ধার করেন। পরে উদ্ধারকৃত লাশটি মো. মকসেদুল হকের বলে ছোট ভাই মশিউর রহমান সনাক্ত করেন। মৃত মকসেদুল হকের ছোট ভাই মশিউর রহমান জানান, গত শুক্রবার বিকেলে মকসেদুর হক সহ তিন বড় কলারঝিরি পাড়ার একটি দোকানে নাস্তা করতে যান।

সেখান থেকে ফেরার সময় ‘স্রোতের টানে ভেসে যায় মকসেদুল হক। লাশ উদ্ধারসহ ঘটনার সত্যতা নিশ্চিত করে লামা থানা পুলিশের অফিসার ইনচার্জ (ওসি) মো. শামীম শেখ বিডিসি ক্রাইম বার্তাকে  বলেন, মৃত্যুর ঘটনায় কারো কোন অভিযোগ না থাকায় মকসেদুল হকের লাশ স্বজনদের কাছে হস্তান্তর করা হয়।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category