• মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর ২০২৪, ০২:০৮ পূর্বাহ্ন
শিরোনাম:

লৌহজংয়ে ইউএনও’র অসদাচরণে সাংবাদিকদের প্রশাসনের সংবাদ বর্জন

লৌহজং (মুন্সীগঞ্জ) প্রতিনিধিঃ / ৫৬ Time View
Update : বুধবার, ৩১ জুলাই, ২০২৪

লৌহজং (মুন্সীগঞ্জ) প্রতিনিধিঃ– মুন্সীগঞ্জের লৌহজং উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মো. জাকির হোসেনের সাংবাদিকদের সাথে অসদাচরণের অভিযোগে উপজেলা প্রশাসনের সকল সংবাদ বর্জনের ঘোষণা দিয়েছেন স্থানীয় গণমাধ্যমকর্মীরা। আজ (৩১ জুলাই) বুধবার ছিল জাতীয় মৎস্য সপ্তাহের উদ্বোধন অনুষ্ঠান। এ উপলক্ষে উপজেলা প্রশাসন ও সিনিয়র উপজেলা মৎস্য দপ্তর যৌথভাবে অনুষ্ঠানের আয়োজন করে।

এদিন সকালে উপজেলা পরিষদের পুকুরে পোনামাছ অবমুক্তকরণ, বর্ণাঢ্য শোভাযাত্রা ও আলোচনা সভার আয়োজন করা হয়। আলোচনা সভায় ইউএনও জাকির হোসেনের সভাপতিত্বে অতিথি হিসেবে উপজেলা ভাইস চেয়ারম্যান জামাল হোসেন, নারী ভাইস চেয়ারম্যান তানিয়া আফরোজ ছাড়াও স্থানীয় জ্যেষ্ঠ সাংবাদিক মিজানুর রহমান ঝিলু ও সাইদুর রহমান টুটুল বক্তব্য রাখেন।

অনুষ্ঠানের শেষের দিকে ফোন পেয়ে মিজানুর রহমান ঝিলু, সাইদুর রহমান টুটুল, মো. মানিক মিয়া, তাজুল ইসলাম রাকিব সংবাদ সংগ্রহে কিছু সময়ের জন্য অনুষ্ঠানস্থলের বাইরে যান। তবে কয়েকজন সাংবাদিক অনুষ্ঠানস্থলে অবস্থান করেন।

এরপর ইউএনওর অফিসে গেলে ইউএনও জাকির হোসেন সাংবাদিকদের উদ্দেশ্যে বলেন, আপনারা কি প্রধান অতিথির চেয়ে বড়ো ভিআইপি? ইউএনও জাকির হোসেনের এ আপত্তিকর বক্তব্যের প্রতিবাদে সাংবাদিকেরা তার কক্ষ ত্যাগ করেন। পরে দুপুরে ঘোড়দৌড় বাজারে বসে সাংবাদিকেরা অনির্দিষ্টকালের জন্য ইউএনও জাকির হোসেন ও উপজেলা প্রশাসনের সকল প্রকার সংবাদ বর্জনের সিদ্ধান্ত নেন।

এ সময় সাংবাদিকদের মধ্যে শেখ সাইদুর রহমান টুটুল, মিজানুর রহমান ঝিলু, মো. মানিক মিয়া, শওকত হোসেন, তাজুল ইসলাম রাকিব, শেখ রাকিব, আসাদুজ্জামান নবীন,শেখ মোঃ সোহেল রানা ও শহীদ সুরুজ প্রমুখ।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category