• শনিবার, ২১ সেপ্টেম্বর ২০২৪, ০৪:৫৭ অপরাহ্ন

লৌহজংয়ে রিকের আন্তর্জাতিক প্রবীণ দিবস উদযাপন

Reporter Name / ৯১ Time View
Update : শনিবার, ১ অক্টোবর, ২০২২

লৌহজং প্রতিনিধিঃ- মুন্সীগঞ্জের লৌহজংয়ে আন্তর্জাতিক প্রবীণ দিবস উদযাপন করেছেন রিসোর্স ইন্টিগ্রেশন সেন্টার (রিক)। এ উপজেলা শনিবার সকালে উপজেলার হলদিয়া বাজারে আনন্দ র‍্যালী বের করা হয়। পরে ইউনিয়ন আওয়ামী লীগের প্রধান কার্যালয়ে আলোচনা সভার আয়োজন করা হয়।

আলোচনা সভায় ইউনিয়ন প্রবীণ কমিটির সভাপতি নূর মোহাম্মদ শিকদারের সভাপতিত্বে ও শাখা ব্যবস্থাপক মাহিদুল ইসলামের সঞ্চালনায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন রিসোর্স ইন্টিগ্রেশন সেন্টার( রিক) শ্রীনগর এলাকা ব্যবস্থাপক মো. হাবিবুর রহমান। বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন ইউপি সংরক্ষিত সদস্য জাহানারা খাতুন, প্রবীণ কল্যাণ কর্মসূচি (রিক) প্রোগ্রাম অর্গানাইজার জয় সরকার, ইউনিয়ন প্রবীণ কমিটির সাধারণ সম্পাদক আব্দুস ছাত্তার, শেখ কুতুবউদ্দিন, খলিলুর রহমান, শামসুল আলম, মীর ছাত্তার, নাজিম উদ্দীন প্রমুখ।

এ বছরের প্রতিপাদ্য বিষয় ষাট্বোর্ধ প্রবীণদের জন্য সর্বজনীন ভাতা বাস্তবায়ন নিশ্চিত করা। প্রবীণবান্ধব স্বাস্থ্যসেবা নিশ্চিত করা। যানবাহনে প্রবীণদের জন্য সংরক্ষিত আসন ও ভাড়া হ্রাস করা। সক্ষম প্রবীণদের আয়মূলক কাজের জন্য সহজ শর্তে ঋণ প্রদান ও প্রবীণদের আছে অভিজ্ঞতা নবীনদের আছে উদ্দীম, সমন্বয় ইউক দুই প্রজন্মের।#


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category