• শুক্রবার, ২৭ সেপ্টেম্বর ২০২৪, ০৫:২৪ পূর্বাহ্ন

শেরপুরে অটো ছিনতাই করতে চালক’কে গলাকেটে হত্যাচেষ্টা

মোহাম্মদ দুদু মল্লিক,(শেরপুর): / ১৩ Time View
Update : বৃহস্পতিবার, ২৬ সেপ্টেম্বর, ২০২৪

মোহাম্মদ দুদু মল্লিক,(শেরপুর): শেরপুর জেলার নালিতাবাড়ী উপজেলাতে অটোরিকশা ছিনতাইয়ের উদ্দেশ্যে চালককে গলাকেটে হত্যার চেষ্টার অভিযোগে ৪ কিশোরকে গ্রেপ্তার করেছে পুলিশ। এ ঘটনায় গুরুতর আহত অটো-চালক সুলতান মিয়াকে আশঙ্কাজনক অবস্থায় রাতেই ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

গতকাল বুধবার (২৫ সেপ্টেম্বর) রাতে নালিতাবাড়ী উপজেলার আন্ধারুপাড়া থেকে নয়াবিল রাস্তার উঁচু ব্রিজ এলাকায় এই ঘটনা ঘটে। ঘটনার পরপরই এলাকাবাসী পৃথক স্থান হতে সন্দেহ ভাজন ৪ জন কিশোর’কে আটক করে পুলিশে দেয়। পরে আজ বৃহস্পতিবার মামলা দায়ের করে ওই ৪ জন’কে আদালতে পাঠায় পুলিশ।

আটককৃতরা হলো, শেরপুর সদর উপজেলার বরাটিয়া গ্রামের লালু মিয়ার ছেলে লিখন (১৮), শাহিন মিয়া ছেলে মনিরুজ্জামান (১৫), মোবারকের ছেলে শান্ত (১৪) ও নালিতাবাড়ী উপজেলার ডহরিয়াপাড়া গ্রামের রহিদুলের ছেলে তারেক (১৮)।স্থানীয়’রা জানায়, জেলার নালিতাবাড়ী পৌর শহরের গড়কান্দা মহল্লার অটো-চালক সুলতান মিয়া অটো-রিকশা নিয়ে বুধবার রাত নয়টার দিকে আন্ধারুপাড়া থেকে নয়াবিল আসছিলো।

পথিমধ্যে উঁচু ব্রিজ এলাকায় চার কিশোর যাত্রী বেশে অটোরিকশায় উঠে। এসময় তারা চাকু দিয়ে অটোচালকের গলায় আঘাত করে ও অটো-রিকশা ছিনিয়ে নিতে চেষ্টা করে। তবে চালকের চিৎকার ও ধস্তাধস্তিতে অটোরিকশা ফেলেই দৌড়ে পালায় তারা। এদিকে ডাক চিৎকার শুনে ঘটনাস্থলে ছুটে আসে স্থানীয়রা। তারা গুরুতর আহত সুলতানকে উদ্ধার করে নালিতাবাড়ী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়।

অবস্থা আশঙ্কা জনক হওয়ায় রাতেই তাকে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়।

এলাকাবাসি গড়কান্দা ও বাঘবেড় এলাকা থেকে ওই ৪ কিশোরদের আটক করে নালিতাবাড়ী থানা পুলিশের কাছে সোপর্দ করে। জিজ্ঞাসাবাদ শেষে পুলিশ আটককৃতদের বিরুদ্ধে মামলা দিয়ে বৃহস্পতিবার বিকেলে আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠায়।

এ ব্যাপারে নালিতাবাড়ী সার্কেলের সিনিয়র সহকারী পুলিশ সুপার দিদারুল আলম জানান, ‘জড়িতরা নিজেদের নির্দোষ বানাতে গল্প বানাচ্ছে। প্রাথমিক ভাবে ঘটনার সাথে তারা জড়িত বলে মনে হচ্ছে। তাদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেওয়া হয়েছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category