• রবিবার, ০৮ সেপ্টেম্বর ২০২৪, ০৭:০৬ পূর্বাহ্ন
শিরোনাম:
ছাত্র আন্দোলনকে নস্যাৎ করতে পুলিশের গাড়িতে আগুন ছাত্রজনতার উপর গুলিবর্ষণকারী দুই ভাই এখনও অধরা যমুনা রেলসেতুর সবগুলো স্প্যান বসান সম্পন্ন, উদ্বোধন ডিসেম্বরে কেরানীগঞ্জে স্বর্ণালংকার ও নগদ টাকাসহ চুরি ছাত্র আন্দোলনের সমন্বয়ক ফাহিম সড়ক দুর্ঘটনায় নিহত বৈষম্যবিরোধী আন্দোলনে শহীদ ও আহতদের তালিকা হয়ে গেছেঃ ড. ইউনূস বেপরোয়া’নেতাকর্মীদের নিয়ন্ত্রণে এবার আইনি পথে হাঁটছে বিএনপি দক্ষিণ সুরমার অপরাধ সম্রাজ্যের নিয়ন্ত্রণ নিতে মরিয়া বিএনপি নেতা কুহিনুর পাচারের টাকায় সামিটের আজিজ খান এখন সিঙ্গাপুরের শীর্ষ ধনী বিএনপি পরিচয়ে কেউ চাঁদাবাজি করলে পুলিশে ধরিয়ে দিন: এস এম জাহাঙ্গীর

শ্রীনগরে সাংবাদিকের উপর প্রকাশ্যে আ’লীগ নেতার হামলা

মুন্সীগঞ্জ প্রতি‌নি‌ধিঃ / ৬৯ Time View
Update : মঙ্গলবার, ১৮ জুন, ২০২৪

মুন্সীগঞ্জ প্রতিনিধি: মুন্সীগঞ্জ শ্রীনগর উপজেলার আটপাড়া ইউনিয়নের হাঁসারগাঁও গ্রামের জামে মসজিদে ঈদুল আজহার নামাজের সময় নির্ধারণকে কেন্দ্র করে হামলাকারীদের সাথে কথা কাটাকাটি হয় সাংবাদিক আমিনুল ইসলাম এর সাথে।

সেই সূত্র ধরে আমিনুল ইসলাম প্রতিদিনের ন্যায় ১৮ জুন মঙ্গলবার সাড়ে ১২টায় সিংপাড়া বাজারে গেলে আগের থেকে উৎপেতে থাকা জাকির গ্রুপ তার উপর সন্ত্রাসী স্টাইলে হাতে থাকা কাঠের ডাসা ও লাঠি দিয়ে অতর্কিত হামলা চালায় এবং তার সাথে থাকা ১৫০০০০ হাজার টাকা / মূল্যের প্রোমেক্স-১৩ মডেলের একটি আই ফোন, ১৬০০০০ মূল্যের একটি স্বর্নের চেইন ও ৬০০০০ মূল্যের একটি আংটি সহ নগদ ২০০০০ টাকা নিয়ে যায়।

আমিনুল ইসলামের ডাক চিৎকারে আশেপাশের লোকজন এগিয়ে আসলে হামলা কারিরা প্রাণনাশের হুমকি দিয়ে পালিয়ে যায়, পরবর্তীতে স্থানীয় লোকজন আমিনুল ইসলামকে উদ্ধার করে দ্রুত উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে চিকিৎসার জন্য ভর্তি করেন।

তিনি শ্রীনগর উপজেলা প্রেসক্লাবের ক্রীড়া ও সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক এবং দৈনিক ভোরের চেতনা, শ্রীনগর প্রতিনিধি। শ্রীনগর উপজেলা প্রেসক্লাবের সভাপতি ও সাধারণ সম্পাদক এই প্রকাশ্যে সন্ত্রাসী হামলার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাইয়েছেন।

এ বিষয়ে সাংবাদিক আমিনুল ইসলাম বাদী হয়ে শ্রীনগর থানায় হামলাকারীদের বিরুদ্ধে একটি লিখিত অভিযোগ দায়ের করেন। তারা হলেন, হাসারগাঁও গাঁও গ্রামের মৃত তোফাজ্জল হোসেনের পুত্র আটপাড়া ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মো: জাকির হোসেন বাবু ও মো: জাহিদুল ইসলাম লাভলু এবং নওপাড়া গ্রামের মো: রাসেল মিয়ার নামে এই হামলার অভিযোগ পাওয়া যায়।

এ বিষয়ে আটপাড়া ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক জাকির হোসেনের মুঠোফোনে একাধিকবার চেস্টা করেও তার ফোনটি বন্ধ পাওয়া যায়। এ বিষয়ে শ্রীনগর থানা অফিসার ইনচার্জ মো: আব্দুল্লাহ আল তায়াবীর বলেন, অভিযোগ পেয়েছি তদন্ত সাপেক্ষে ব্যবস্থা নেওয়া হবে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category