• রবিবার, ২২ সেপ্টেম্বর ২০২৪, ০৫:৩২ অপরাহ্ন

সাংবাদিক নাসির উদ্দিনের উপর সন্ত্রাসী হামলা

Reporter Name / ৬৭ Time View
Update : রবিবার, ১ জানুয়ারী, ২০২৩

শরীয়তপুর জেলা প্রতিনিধিঃ সাংবাদিক নাসির উদ্দিনের উপর সন্ত্রাসী হামলার ঘটনা ঘটেছে। হামলার এ ঘটনায় শরীয়তপুর জেলা প্রেসক্লাব সহ জেলার বিভিন্ন উপজেলার সাংবাদিকবৃন্দ নিন্দা ও ক্ষোভ প্রকাশ করেছেন । সাংবাদিকদের দাবি অবিলম্বে এ হামলা কারীদের দ্রুত গ্রেফতার করে আইনের আওতায় আনা হোক।

গত.৩০/১২/২০২২ ইং তারিখে পেশাগত দায়িত্ব পালন শেষে সন্ধ্যা সাতটার সময় বাসায় ফেরার পথে জাজিরা উপজেলার  মূলনা  ইউনিয়নের পরাজিত মেম্বার প্রার্থী ফারুক মাদবর ও তার ভাই সহ অজ্ঞাত আরও ১০ থেকে১৫ জন পেছন থেকে অতর্কিত হামলা চালায় সাংবাদিক নাসির উদ্দিন এর উপর। হামলা কারীদের এলোপাথারি কিল, ঘুসি, লাথি ও লাঠির আঘাতে শরীরের বিভিন্ন স্থানে নীলা ফোলা জখম সহ রক্তাক্ত জখম হয়।

হামলাকারীরা তাকে মৃত ভেবে চলে গেলে, স্থানীয় লোকজন তাকে উদ্ধার করে জাজিরা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন। তার অবস্থা আশঙ্কা জনক হওয়ায,  ডাক্তার উন্নত চিকিৎসার জন্য ঢাকায় প্রেরণ করেছেন।  হামলার এ ঘটনায় তার পরিবার রয়েছে নিরাপত্তাহীনতায়।

আশঙ্কা করা হচ্ছে হামলাকারীরা যেকোনো সময় তার পরিবার ও তার ওপর পুনরায় হামলা চালাতে পারে। হামলার এ ঘটনায় নিন্দা প্রকাশ করেছে জেলার কর্মরত সাংবাদিকবৃন্দ। সাংবাদিকদের দাবি অবিলম্বে হামলাকারীদের গ্রেফতার করে আইনের আওতায় আনা হোক। অবিলম্বে হামলাকারীদের গ্রেপ্তার করা না হলে সাংবাদিকবৃন্দ মানববন্ধন সহ বিভিন্ন কর্মসূচির ঘোষণাও দেন।

ঘটনা অনুসন্ধানে জানা যায়, গত..২৯/১২/২০২২  ইং তারিখে জাজিরা উপজেলার মূলনা ইউনিয়নের নির্বাচন অনুষ্ঠিত হয়। উক্ত নির্বাচনে আওয়ামী লীগ সমর্থিত মেম্বার প্রার্থী ফারুক মাদবর এর বিরুদ্ধে  নির্বাচনের আচরণবিধি লঙ্ঘন সহ অনিয়ম ও দুর্নীতি নিউজ প্রকাশ করে। সাংবাদিক নাসির উদ্দিন সে সব অপকর্ম ও দুর্নীতির সংবাদ প্রকাশ করলে দেশ জুড়ে আলোড়ন সৃষ্টি হয়।  আর এ কারণে মেম্বার প্রার্থী ফারুক নির্বাচনের পরাজিত হন। পরাজিত মেম্বার ক্ষুব্ধ হয়ে সাংবাদিক নাসির উদ্দিনের ওপর হামলার এ ঘটনা ঘটায়।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category