• মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর ২০২৪, ০১:৫৯ পূর্বাহ্ন
শিরোনাম:

সাবেক এমপি পংকজ নাথসহ ৪৫ জনের বিরুদ্ধে বিএনপির নেতার মামলা!

মেহেন্দিগঞ্জ প্রতিনিধিঃ / ৪০ Time View
Update : শুক্রবার, ২৩ আগস্ট, ২০২৪

মেহেন্দিগঞ্জ প্রতিনিধিঃ বরিশালের মেহেন্দিগঞ্জে পৌর বিএনপির সদস্য সচিব রিয়াজ উদ্দিন চৌধুরী দিনু মিয়ার ব্যবসা প্রতিষ্ঠানে হামলা ভাংচুর, লুটপাট ও অগ্নি সংযোগের অভিযোগে সাবেক সংসদ সদস্য (এমপি) পংকজ নাথ সহ তার অনুসারীদের বিরুদ্ধে মামলা হয়েছে। মেহেন্দিগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ইয়াছিনুল হক শুক্রবার (২৩আগস্ট) সন্ধ্যায় এ তথ্য নিশ্চিত করেন।

২২ আগস্ট রাতে মামলা টি করা হয়। মেহেন্দিগঞ্জ পৌরসভার চর- হোগলা ওয়ার্ডের বাসিন্দা পৌর বিএনপির সদস্য সচিব রিয়াজ উদ্দিন চৌধুরী দিনু মিয়া মামলা টি করেন। মামলায় বরিশাল ৪ আসনের সাবেক স্বতন্ত্র সংসদ সদস্য বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের সাবেক সাধারণ সম্পাদক পংকজ নাথ ছাড়াও ৪৫ জনের নাম উল্লেখ ও অজ্ঞাতনামা আরও ১০০-১২০ জনকে আসামি করা হয়। তাদের মধ্যে বেশির ভাগই স্বতন্ত্র এমপির অনুসারী। এর মধ্যে রয়েছে ৪ জন কাউন্সিলর একজন শিক্ষক এবং একজন সাংবাদিক।

মামলার বাদী জানান, গত ২৭ সেপ্টেম্বর ২০২২ সালে রাত আনুমানিক সাড়ে ৮ টার সময় অভিযুক্ত’রা ককটেল, ধারালো অস্ত্র ও লাঠিসোটা নিয়ে তার উপর হামলার চেষ্টা চালায়, এসময় তিনি দৌড়ে প্রাণ বাঁচালেও তার পাতারহাট বন্দরের মধ্যে বাজার সাকিনে চৌধুরী মার্কেটের অফিসে হামলা ভাংচুর লুটপাট ও অগ্নিসংযোগ করে প্রায় ১৮ লাখ টাকার ক্ষয়ক্ষতি করে।

মেহেন্দিগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ইয়াছিনুল হক জানান, বাদীর এজাহার পাওয়ার পর মামলা রেকর্ড করা হয়েছে। তবে এখন পর্যন্ত কাউকে গ্রেপ্তার করা হয়নি। আসামিদের গ্রেপ্তারে সর্বাত্মক চেষ্টা চালাচ্ছে পুলিশ।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category