• রবিবার, ২২ সেপ্টেম্বর ২০২৪, ১১:২৪ অপরাহ্ন
শিরোনাম:
ফেনীতে সাংবাদিক সোহেলকে মহিপাল হত্যা মামলায় জড়ানোর অভিযোগ! ভুয়া মুক্তিযোদ্ধা বানিয়ে কোটি কোটি হাতিয়ে নিয়েছেন হায়দার আলী বৈষম্য বিরোধী ছাত্র আন্দোলনের পক্ষে থেকেও হলেন হত্যা মামলার আসামী চেন্নাই টেস্টে টাইগারদের রেকর্ড ব্যবধানে হারাল ভারত মুন্সীগঞ্জে আঞ্চলিক পাসপোর্ট অফিসে গ্রাহকদের চাপের মুখে কর্মকর্তারা সরকারি কর্মচারীদের সম্পদের হিসাব দেওয়ার তারিখ নির্ধারণ আন্দোল‌নে আহত শিক্ষার্থীদের চিকিৎসায় ঢাকায় চীনা মেডিকেল টিম ভারতের বিশেষ অনুরোধে ইলিশ রপ্তানির অনুমতি: মৎস্য উপদেষ্টা বালুরঘাট দখল নিয়ে কুষ্টিয়ায় বিএনপির দুই পক্ষের সংঘর্ষ, আহত ৫ প্রধান উপদেষ্টার সঙ্গে সেনাপ্রধানের সৌজন্য সাক্ষাৎ

সাভারের ভাকুর্তা ইউপি সদস্য কে কুপিয়ে জখম করেছে সন্ত্রাসীরা

ইমরান হোসেন রুবেল, সাভার থেকেঃ / ১৪১ Time View
Update : রবিবার, ৯ এপ্রিল, ২০২৩

ইমরান হোসেন রুবেল, সাভার থেকেঃ

সাভারের ভাকুর্তা ইউনিয়নের এক ইউপি সদস্যকে মেরে দাঁত ভেঙে দিয়েছে সন্ত্রাসীরা। এঘটনায় ঘটনাস্থল পরিদর্শন করেছে পুলিশ। ওই ইউপি সদস্য বর্তমানে এনাম মেডিকেল কলেজ এন্ড হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন বলে জানা গেছে। রবিবার (০৯ এপ্রিল) বিকেল ৪ টার দিকে সাভারের ভাকুর্তা ইউনিয়নের মোগরকান্দা এলাকায় এ ঘটনা ঘটে। মাটি বোঝাই গাড়ি আটক করে ঈদ খরচের নামে চাঁদা দাবিকে কেন্দ্র করে এ হামলার ঘটনা ঘটে।প্রত্যক্ষদর্শীরা জানায়, ওই ইউপি সদস্যের ভাই কবির হোসেন একজন মাটি ব্যবসায়ী। তিনি ভাকুর্তার চাপড়া এলাকার একটি ইট ভাটায় মাটি সরবরাহ করেন। ৯ এপ্রিল ২০২৩ইং তারিখ বিকেল ৪ টার দিকে কবির হোসেনের মাটি বোঝাই ট্রাক ইটভাটার দিকে যাচ্ছিলো।

এসময় মাটি বোঝাই ট্রাকটি যাদুরচর এলাকায় পৌঁছলে স্থানীয় আরিফসহ তার ১ জন সহযোগী ট্রাকটি আটক করে ঈদ খরচের নামে চাঁদা দাবি করে। খবর পেয়ে ইউপি সদস্যদের ভাই কবির হোসেন তার লোকজন নিয়ে ঘটনাস্থলে যান। এসময় আরিফসহ তার সহযোগিকে মারধর করেন। পরে আরিফ সংঘবদ্ধ হয়ে ভাকুর্তার মোগড়াকান্দা এলাকায় যায়। এসময় কবির হোসেনের ইউপি সদস্য জাকির হোসেনকে পেয়ে তার ওপর হামলা করেন। এতে ধারালো অস্ত্রের আঘাতে জাকির মেম্বারের মাথায়, মুখে ও হাতে গভীর ক্ষত হয় এবং তার দাঁত ভেঙে দেয় যায়। পরে তাকে উদ্ধার করে সাভার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায় স্থানীয়রা।

সাভার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সেের জরুরি বিভাগের ডাক্তার জান্নাতুল বাকী বলেন, তার মাথায় মুখে ও হাতে কমপক্ষে ১৮/২০ টি সেলাই দেওয়া হয়েছে। তার একটি দাঁতও পড়ে গেছে। পরে তাকে উন্নত চিকিৎসার জন্য রাজধানীতে রেফার্ড করা হয়। ইউপি সদস্যের ভাই মাটি ব্যবসায়ী কবির হোসেন বলেন, আরিফ হোসেন ও তার লোকজনই আমাকে মারধর করে ও আমার গাড়ি ভাঙ্গচুর করে। এঘটনায় অভিযুক্ত আরিফ হোসেনের সাথে যোগাযোগ করার চেষ্টা করা হলে তাকে পাওয়া যায় নি। ভাকুর্তা পুলিশ ফাঁড়ির ইনচার্জ আসওয়াদুর রহমান বলেন, খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করেছে পুলিশ। এ ব্যাপারে থানায় লিখিত অভিযোগ দিলে ব্যবস্থা নেওয়া হবে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category