• বুধবার, ২৫ সেপ্টেম্বর ২০২৪, ০৬:৩২ অপরাহ্ন
শিরোনাম:
কুষ্টিয়ায় নিখোঁজের একদিন পর শিশুর মরদেহ উদ্ধার নতুন বাংলাদেশ গড়ার সুযোগ হাতছাড়া করতে চাই না: জাতিসংঘে প্রধান উপদেষ্টা দুর্গাপূজায় নিরাপত্তা দিতে সর্বোচ্চ সতর্ক থাকবে পুলিশ সাংবাদিক রুহুল আমিন গাজীর জানাজা পড়ালেন জামায়াত আমির কুষ্টিয়ায় এক ইউপি চেয়ারম্যান’কে কুপিয়ে জখম বরই দিয়ে ইফতার করা বলা সেই শিল্পমন্ত্রী গ্রেফতার শেরপুরে ধর্ষণ মামলার সশ্রম কারাদণ্ডপ্রাপ্ত কয়েদী গ্রেফতার বরগুনার আমতলীতে বসতবাড়ির চলাচলের রাস্তা বন্ধ করে দেওয়ার অভিযোগ কুষ্টিয়ায় কলেজ ছাত্র হত্যা মামলার ৫ আসামি গ্রেপ্তার বৈষম্য দূরীকরণে ভেদরগঞ্জে মাধ্যমিক শিক্ষকদের মানববন্ধন

সাভারে টাইলস সহ পিক- আপ ছিনতাই, গ্রেফতার -৪

Reporter Name / ২৪৮ Time View
Update : শুক্রবার, ২৭ অক্টোবর, ২০২৩

ইমরান হোসেন রুবেল,(সাভার) থেকেঃ সাভারে দুই লাখ টাকা মূল্যের মার্বেল পাথরের টাইলস সহ পিক-আপ ডাকাতির ঘটনায় ৪ ডাকাত’কে গ্রেপ্তার করেছে ডিবি পুলিশ। এবিষয়ে সংবাদ সম্মেলন করেন ঢাকা জেলার অতিরিক্ত পুলিশ সুপার মোবাশশিরা হাবীব খান। এর আগে বুধবার রাতে কেরানীগঞ্জ থেকে তাদের আটক করা হয়।

গ্রেফতারকৃতরা হলেন- দক্ষিণ কেরানীগঞ্জের মধ্যপাড়া আব্দুল্লাহপুর এলাকার হুমায়ূন কবিরের ছেলে কাউছার (২৪), একই থানার খেজুরবাগ এলাকার মৃত দুলালের ছেলে রফিকুল ইসলাম ফয়সাল (২৪), লক্ষ্মীপুর জেলার রায়পুর থানার পূর্ব কেওরা এলাকার মৃত রুস্তম আলীর ছেলে মিরাজুল ইসলাম সুমন (৩৫) ও মাদারীপুর জেলার রাজৈর থানার শংকরদী গ্রামের মৃত এমদাদুলের ছেলে মেহেদী হাসান মৃধা (২৬)।

সংবাদ সম্মেলনে অতিরিক্ত পুলিশ সুপার বলেন, গত ১২ অক্টোবর রাতে একটি পিকআপে ২ লাখ দুই টাকার মার্বেল পাথর টাইলস রংপুরের উদ্দেশ্য রওনা হন চালক শহিদুল ইসলাম। পথে ঢাকা- আরিচা মহাসড়কের ডেইরিগেট এলাকায় আসামি’রা একটি সিএনজি দিয়ে পিক- আপের গতিরোধ করে। পরে চালককে বেধে মার্বেল পাথরের টাইলসের ওপরে ট্রিপল দিয়ে ঢেকে রেখে পিক-আপ টি ঢাকা- আরিচা মহাসড়কে ঘুরাতে থাকে।

একপর্যায়ে বিশমাইল এলাকায় মহাসড়কের পাশে নির্জন জঙ্গলে একটি গাছের সাথে বেধে রাখে চালক’কে। পরে পিক- আপ টি নিয়ে আসামি’রা পালিয়ে যায়। এ ঘটনায় পিক- আপের মালিক শহিদুল বাদী হয়ে মামলা দাযের করলে তদন্ত শুরু করে ডিবি এবং প্রথমে কাউসার’কে গ্রেফতার করে। তার দেওয়া তথ্য মতে বাকিদের গ্রেফতার করে টাইলস ও পিক- আপ টি উদ্ধার করা হয়। আসামিদের আদালতে প্রেরণ করা হয়।

আসামিদের মধ্যে সিরাজুল ইসলাম সুমনের বিরুদ্ধে দুটি ও মেহেদী হাসান মৃধার বিরুদ্ধে ৮টি ডাকাতি ও দস্যুতার মামলা রয়েছে। এ দিকে আসামিদের গ্রেফতারের সময় ডাতাত সদস্য কাউসার দেয়াল টপ’কে পালানোর চেষ্টা করে। এসময় ডিবির উপ- পরিদর্শক আমিনুল ইসলাম মৃধা ও এক কনস্টেবল আহত হন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category