• বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর ২০২৪, ০৯:৫৩ অপরাহ্ন
শিরোনাম:
সিরাজদিখানে পরিবহন ব্যবসা ও বাসষ্ট্যান্ডের অভিযোগে বিএনপি নেতাকে কারণ দর্শানোর নোটিশ সিরাজদিখান দোকানে হামলা ও লুটপাট, থানায় অভিযোগ যাত্রীবেশে সিএনজি অটোরিকশা ভাড়া নেয় চোর চক্র! পাহাড়ে জুমের ধান কাটা শুরু, সবুজ পাহাড় এখন সোনালী রঙে রঙিন গণতন্ত্রকে পরিবারতন্ত্র ধ্বংস করছে : নতুনধারা সিদ্ধিরগঞ্জের আইলপাড়ায় কিশোর গ্যাংয়ের লিডার রাজু, অত্যাচারে অতিষ্ঠ এলাকাবাসী সেনাবাহিনী’কে বিচারিক ক্ষমতা দিলো সরকার ত্রিশালে অন্তঃসত্ত্বা নারীকে পিটিয়েছে কিশোর গ্যাং চক্র মেধাবীরা কেন সাংবাদিকতা ছাড়ছেন? পত্নীতলায় বিভিন্ন স্কুলের ছাত্রীদের মাঝে ১০০ টি বাইসাইকেল ও শিক্ষা উপকরণ বিতরণ

সিদ্ধিরগঞ্জের আইলপাড়ায় কিশোর গ্যাংয়ের লিডার রাজু, অত্যাচারে অতিষ্ঠ এলাকাবাসী

স্টাফ রিপোর্টারঃ / ১২ Time View
Update : বুধবার, ১৮ সেপ্টেম্বর, ২০২৪

স্টাফ রিপোর্টারঃ পুলিশের নিস্ক্রিয়তায় সিদ্ধিরগঞ্জ থানার পুরাতন আইলপাড়া এলাকায় কিশোর গ্যাংয়ের লিডার রাজু ও তার সহযোগী জয় ও মাস্তানের অত্যাচারে অতিষ্ঠ হয়ে উঠেছে জনসাধারণ। এলাকায় ওদের সন্ত্রাসী কার্যকলাপ, চাঁদাবাজি, গার্মেন্টস দখল, ছিনতাই, মাদক ব্যবসা সহ নানা অপকর্মের কারণে ফুসে উঠছে এলাকা-বাসী। যে কোন সময় বড় কোন দূর্ঘটনা ঘটতে পারে বলে সচেতন মহল মনে করে।

এলাকাবাসী জানায়, নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জ থানার গোদনাইলের পুরাতন আইলপাড়া এলাকাটি মাদক ব্যবসায়ী, চাঁদাবাজ, ছিনতাইকারী, বিভিন্ন মামলার ওয়ারেন্টভুক্ত আসামী সহ নানাহ অপরাধের অপরাধীদের স্বর্গরাজ্যে পরিণত হয়েছে। এলাকায় হাত বাড়ালেই পাওয়া যাচ্ছে ইয়াবা, ফেনসিডিল ও গাঁজা। গার্মেন্টস শ্রমিকরাও রেহাই পাচ্ছে না সন্ত্রাসী রাজু রাহিনীর অত্যচার থেকে।

বিভিন্ন এলাকা থেকে কোন অতিথিরা আসলে তাদেরও সুকৌশলে চিপায় চাপায় নিয়ে ছিনতাই ঘটনা ঘটাচ্ছে জয় ও মাস্তানসহ রাজু বাহিনীর সদস্য’রা। আতংক সৃষ্টি করার লক্ষে প্রকাশ্যেই ছুরি, রামদা ও অস্ত্রশস্ত্র নিয়ে মহড়া দিচ্ছে এলাকায়। সম্প্রতি রাজু’কে অস্ত্র হাতে প্রকাশ্যেই চলাফেরা করতে দেখা যাচ্ছে বলে একটি ভিডিও ফেসবুকে ভাইরাল হয়েছে। চুরি- ডাকাতিতেও তাদের নাম রয়েছে।

একটি সূত্র জানায়, মদদি শাহজাহানের কুলাঙ্গার ছেলে একাধিক মামলার আসামী ও শীর্ষ ডাকাত দেলোয়ার হোসেন দেলু ওরফে পিচ্চি দেলুর শেল্টারে রাজু বাহিনী এলাকায় আকাম কুকাম করে বেড়াচ্ছে। অথচ দেখার কেউ নেই, বলারও কেউ নেই। ক্রস ফায়ারে নিহত মাষ্টার দেলুর অন্যতম সহযোগী সন্ত্রাসী পিচ্চি দেলু দীর্ঘদিন জেলখেটে জামিনে বেরিয়ে ইদানিং প্রকাশ্যেই চলে আসছে তার কুকির্ত্তী।

নতুন আইলপাড়ার বাসিন্দা হওয়ায় এলাকায় হুমকী ধামকী ও মাদকের সয়লাভ করে ফেলেছে এই পিচ্চি দেলু। আর এই দেলুর সহযোগী সোবহান মিয়ার ছেলে রাজু (২৩), মহিউদ্দিনের ছেলে জয় (২২) ও ফালু মিয়ার ছেলে মাস্তান (২৫) দাবরিয়ে বেড়াচ্ছে এলাকা। তবে সম্প্রতি রাজনৈতিক শেল্টারেও থাকছে বলে কয়েকজন জানান। বর্তমানে এলাকার সাধারণ মানুষ ও গার্মেন্টস শ্রমিক কর্মচারী’রা ওদের অত্যাচার থেকে রেহাই পেতে সেনাবাহিনী, র‌্যাব ও জেলা পুলিশ প্রশাসনের আশু হস্তক্ষেপ কামনা করেছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category