• বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর ২০২৪, ১০:৩১ অপরাহ্ন
শিরোনাম:
সিরাজদিখানে পরিবহন ব্যবসা ও বাসষ্ট্যান্ডের অভিযোগে বিএনপি নেতাকে কারণ দর্শানোর নোটিশ সিরাজদিখান দোকানে হামলা ও লুটপাট, থানায় অভিযোগ যাত্রীবেশে সিএনজি অটোরিকশা ভাড়া নেয় চোর চক্র! পাহাড়ে জুমের ধান কাটা শুরু, সবুজ পাহাড় এখন সোনালী রঙে রঙিন গণতন্ত্রকে পরিবারতন্ত্র ধ্বংস করছে : নতুনধারা সিদ্ধিরগঞ্জের আইলপাড়ায় কিশোর গ্যাংয়ের লিডার রাজু, অত্যাচারে অতিষ্ঠ এলাকাবাসী সেনাবাহিনী’কে বিচারিক ক্ষমতা দিলো সরকার ত্রিশালে অন্তঃসত্ত্বা নারীকে পিটিয়েছে কিশোর গ্যাং চক্র মেধাবীরা কেন সাংবাদিকতা ছাড়ছেন? পত্নীতলায় বিভিন্ন স্কুলের ছাত্রীদের মাঝে ১০০ টি বাইসাইকেল ও শিক্ষা উপকরণ বিতরণ

শিল্প পুলিশের অতিরিক্ত এক ডিআইজির কয়েক কোটি টাকার সম্পদ

স্টাফ রিপোর্টারঃ / ৫৮ Time View
Update : শুক্রবার, ১৩ সেপ্টেম্বর, ২০২৪

স্টাফ রিপোর্টারঃ এবার শিল্প পুলিশের অতিরিক্ত এক ডিআইজির কয়েক কোটি টাকার সম্পদের খোঁজ মিলেছে। যেসব সম্পদের মালিকানায় রয়েছে ওই পুলিশ কর্তার গৃহিনী স্ত্রী ও স্কুল-কলেজ পড়ুয়া দুই সন্তান।এম এ মাসুদ নামের ওই কর্মকর্তা বর্তমানে শিল্প পুলিশের ঢাকার উত্তরা হেডকোয়ার্টারে কর্মরত আছেন। সবশেষ তিনি চট্টগ্রামে কর্মরত ছিলেন।

খোঁজ নিয়ে জানা যায়, ওই কর্মকর্তার কলেজ পড়ুয়া ছেলে এম এ তাসিন ও স্কুল পড়ুয়া মেয়ে জান্নাতুল ফেরদৌসের নামে ঢাকার অদূরে সাভার জাহাঙ্গীরনগর কো- অপারেটিভ সোসাইটি-২ লিমিডেট এর ৩ নম্বর রোডের ১৯ নম্বর প্লটে রয়েছে ১০ শতাংশ জমি।

এছাড়া গৃহিনী স্ত্রী রুবি ইয়াসমিনের নামে সাভার ছায়াবীথি হাউজিং লিমিটেডের ‘এ’ ব্লকের ৩৬ নম্বর প্লটে আছে ৩.৩৩ শতাংশ জমি। মোহাম্মাদপুরের বসিলায় আছে ৫ কাঠার আরো একটি জমি।

এই কর্মকর্তার সাভারের ধামরাইয়ে শ্বশুর বাড়ির এলাকায় ৪ দাগে ৩৯ শতাংশ ভূসম্পত্তি রয়েছে। যার বর্তমান বাজারমূল্য ৫ থেকে ৬ কোটি টাকা। ধামরাইয়ের ওই জমির ৪ শতাংশের ওপর ইতিমধ্যে ৫ তলা বিল্ডিং নির্মাণ করেছেন এম এ মাসুদ। স্থানীয় ঠিকাদার’রা জানান, এই বাড়ি নির্মানব্যায় সর্বনিন্ম ৩ কোটি টাকা।

এসব সম্পদের বিষয়ে কোন মন্তব্য করতে রাজি নন ওই পুলিশ কর্মকর্তা। তবে তিনি জানান, পারিবারিকভাবে তিনি এসব সম্পদেও মালিক হয়েছেন। তারা শ্যালকরা তার বিরুদ্ধে ষড়যন্ত্র করছেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category