• শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৪:০৭ পূর্বাহ্ন
শিরোনাম:
সিরাজদিখানে পরিবহন ব্যবসা ও বাসষ্ট্যান্ডের অভিযোগে বিএনপি নেতাকে কারণ দর্শানোর নোটিশ সিরাজদিখান দোকানে হামলা ও লুটপাট, থানায় অভিযোগ যাত্রীবেশে সিএনজি অটোরিকশা ভাড়া নেয় চোর চক্র! পাহাড়ে জুমের ধান কাটা শুরু, সবুজ পাহাড় এখন সোনালী রঙে রঙিন গণতন্ত্রকে পরিবারতন্ত্র ধ্বংস করছে : নতুনধারা সিদ্ধিরগঞ্জের আইলপাড়ায় কিশোর গ্যাংয়ের লিডার রাজু, অত্যাচারে অতিষ্ঠ এলাকাবাসী সেনাবাহিনী’কে বিচারিক ক্ষমতা দিলো সরকার ত্রিশালে অন্তঃসত্ত্বা নারীকে পিটিয়েছে কিশোর গ্যাং চক্র মেধাবীরা কেন সাংবাদিকতা ছাড়ছেন? পত্নীতলায় বিভিন্ন স্কুলের ছাত্রীদের মাঝে ১০০ টি বাইসাইকেল ও শিক্ষা উপকরণ বিতরণ

গণতন্ত্রকে পরিবারতন্ত্র ধ্বংস করছে : নতুনধারা

নিজস্ব প্রতিবেদক: / ১২ Time View
Update : বুধবার, ১৮ সেপ্টেম্বর, ২০২৪

নিজস্ব প্রতিবেদকঃ নতুনধারা বাংলাদেশ এনডিবির নেতৃবৃন্দ বলেছেন, গণতন্ত্রকে পরিবারতন্ত্র ধ্বংস করছে ৫৪ বছর ধরে। এই কারণে জনগণ বিক্ষুদ্ধ হয়ে হাসিনা সরকারের পতন ত্বরান্বিত করতে শিক্ষার্থীদের আন্দোলনকে সফল করেছে। ১৭ সেপ্টেম্বর আন্তর্জাতিক গণতন্ত্র দিবস উপলক্ষে নতুনধারা বাংলাদেশ এনডিবির প্রেরিত বিবৃতিতে নেতৃবৃন্দ উপরোক্ত কথা বলেন।

চেয়ারম্যান মোমিন মেহেদী, প্রেসিডিয়াম মেম্বার বীর মুক্তিযোদ্ধা ফজলুল হক, সিনিয়র ভাইস চেয়ারম্যান শান্তা ফারজানা, ভারপ্রাপ্ত মহাসচিব নিপুন মিস্ত্রী, সাংগঠনিক সম্পাদক ওয়াজেদ রানা প্রমুখ বিবৃতিতে আরো বলেন, নির্মম হলেও সত্য, ৫৩ বছরে গঠিত প্রতিটি সরকার নির্ধারিত সময়ের চেয়ে বেশি স্থায়ী হতে চেয়েছে কেবলমাত্র পরিবারতন্ত্র আর স্বৈরতন্ত্র প্রতিষ্ঠার লক্ষ্যে, যা কোনো ভাবেই সাধারণ মানুষ সহ্য করেনি।

যে কারণে সকল অপচেষ্টার পতন হয়েছে ছাত্র-যুব-জনতার হাত ধরে। রাজনৈতিক দলগুলোর উচিৎ অতিত থেকে শিখে পরিবারতন্ত্র- স্বৈরতন্ত্র বা ধর্মতন্ত্র নয়; গণতন্ত্রকে ধারণ করে রাজনীতি করা।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category