• শনিবার, ২১ সেপ্টেম্বর ২০২৪, ০১:১৭ পূর্বাহ্ন

কেরানীগঞ্জে জোরপূর্বক বসত বাড়ি দখলের চেষ্টা থানায় জিডি

বনি আমিন (কেরানীগঞ্জ) থেকেঃ / ২৮ Time View
Update : শুক্রবার, ২০ সেপ্টেম্বর, ২০২৪

বনি আমিন (কেরানীগঞ্জ) থেকেঃ ঢাকার কেরানীগঞ্জে দুই ভূমিদস্যুর বিরুদ্ধে এক নিরীহ ব্যক্তির বসত বাড়ি জোরপূর্বক দখল করার চেষ্টা করা হয়েছে বলে অভিযোগ উঠেছে। কেরানীগঞ্জ মডেল থানাধীন খোলামোড়া জিয়ানগর এলাকার মালঞ্চ মৌজায় ১কাঠা জমির মধ্যে বসত বাড়ি নির্মান করে ভোগ দখলে আছেন।

তার বাড়িতে কেরানীগঞ্জে হুজুরপাড়া এলাকার মোঃ হানিফ এর ছেলে শিমুল (২৫)ও অজ্ঞাত একজন অনধিকার প্রবেশ করে তাকে বাড়ি ছাড়ার হুমকি দিয়ে চলে যায়। বসত বাড়ি ছাড়িয়া না গেলে উক্ত বিবাদী আমাকে ও আমার পরিবারে সকল সদস্যদের প্রাণে মেরে ফেলিবে বলিয়া হুমকি প্রদান করে।

এ ঘটনায় জমির মালিক ভূক্তভোগী এসএম এ সালাম (৫৫) বাদী হয়ে গত ১৬ সেপ্টেম্বর ২৪ইং তারিখ কেরানীগঞ্জ মডেল থানায় একটি সাধারণ ডায়েরি (জিডি) করেছেন। যার নম্বর জিডি নং ১৬৯৫।

এবিষয়ে বিবাদী হুমকিদাতা শিমুলের ব্যবহারিত মঠোফোনে কল দিয়ে জানতে চাইলে তিনি বলেন আমি বাড়ি দখল করতে যাইনি হুমকি ও দেইনি আমার নামে মিথ্যা অভিযোগ করেছে বলে জানান তিনি।

এবিষয়ে কেরানীগঞ্জ মডেল থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) মোঃ খালেদুর রহমান এর কাছে জানতে চাইলে তিনি বলেন, জিডি পেয়েছি তদন্ত পূর্বক আইনগত ব্যবস্থা নেওয়া হবে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category