• সোমবার, ২৩ সেপ্টেম্বর ২০২৪, ০৪:৩৩ অপরাহ্ন
শিরোনাম:

চট্টগ্রামে ‘গানের তালে’ যুবককে পিটিয়ে হত্যা

Reporter Name / ২ Time View
Update : সোমবার, ২৩ সেপ্টেম্বর, ২০২৪

চট্টগ্রাম প্রতিনিধি : বন্দরনগরী চট্টগ্রামে ‘গানের তালে’ এক যুবককে পিটিয়ে হত্যা করা হয়েছে বলে অভিযোগ উঠেছে। গত ১৪ আগস্ট চট্টগ্রাম নগরীর পাঁচলাইশ থানার আওতাধীন উড়াল সড়কে এই ঘটনা ঘটলেও এক মাসেরও বেশি সময় পরে রোববার (২২ সেপ্টেম্বর) একটি ভিডিও ফুটেজ ভাইরাল হলে বিষয়টি জানাজানি হয়। হত্যাকাণ্ডের শিকার যুবকের নাম মোহাম্মদ শাহাদাত (২৪)। পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, গত ১৪ আগস্ট রাতে চট্টগ্রাম নগরীর পাঁচলাইশ থানার দুই নম্বর গেইট এলাকায় ফ্লাইওভারের ওপর ‘মধু হই হই আঁরে বিষ খাওয়াইলা’ গানের তালে কয়েকজন যুবক শাহাদাতকে দুই হাত বেঁধে পেটাতে থাকেন। মৃত্যু নিশ্চিত হবার পর তার লাশ স্থানীয় একটি হাসপাতালের সামনের রাস্তার ওপর ফেলে রাখা হয়।

নিহতের বাবা মোহাম্মদ হারুন জানান, শাহাদাত নগরীর কোতোয়ালী থানার ফলমণ্ডিতে শ্রমিক হিসেবে কাজ করত। গত ১৩ আগস্ট বেলা ২টার দিকে কর্মস্থলের উদ্দেশ্যে বাসা থেকে বের হয়। একই দিন সন্ধ্যা ৭টার দিকে ফোন করলে জানায়, কিছুক্ষণের মধ্যে বাসায় ফিরবে। কিন্তু গভীর রাত পর্যন্ত ছেলে বাসায় না আসায় পুনরায় ফোন করা হলে মোবাইলফোন বন্ধ পাওয়া যায়। পরের দিন রাত ৯টার দিকে নগরের প্রবর্তক মোড়ের অদূরে বদনা শাহ মিয়া (রহ.) মাজারের বিপরীতে সড়কের পাশে শাহাদাতের লাশ পাওয়া যায়। সেদিন লাশ উদ্ধারের পর ময়নাতদন্ত শেষে পরিবারের কাছে বুঝিয়ে দেওয়া হলেও কীভাবে শাহাদাতের মৃত্যু হয়েছে তা জানানো হয়নি। গত ২১ সেপ্টেম্বর এক যুবককে দুই হাত বেঁধে ‘গান গেয়ে গেয়ে’ কিছু যুবক নির্মমভাবে পেটানোর ভিডিও ভাইরাল হলে স্বজনেরা মারধরের শিকার ওই যুবক শাহাদাত বলে শনাক্ত করেন।

চট্টগ্রাম মহানগর পুলিশের উপ-কমিশনার মোহাম্মদ রইছ উদ্দিন বলেন, ভাইরাল হওয়া ভিডিও পর্যালোচনা করে জানতে পারি, মারধরের শিকার যুবকের নাম শাহাদাত। ভিডিওটি শাহাদাতের স্ত্রীকে দেখানো হলে সে তার স্বামীকে শনাক্ত করেন। এই ঘটনায় অজ্ঞাত আসামিদের বিরুদ্ধে মামলা হয়েছে। ঘটনার সাথে জড়িতদের চিহ্নিত করে তাদের গ্রেপ্তারে কাজ করছে পুলিশ।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category