• রবিবার, ০৮ সেপ্টেম্বর ২০২৪, ০৮:০৪ পূর্বাহ্ন
শিরোনাম:
ছাত্র আন্দোলনকে নস্যাৎ করতে পুলিশের গাড়িতে আগুন ছাত্রজনতার উপর গুলিবর্ষণকারী দুই ভাই এখনও অধরা যমুনা রেলসেতুর সবগুলো স্প্যান বসান সম্পন্ন, উদ্বোধন ডিসেম্বরে কেরানীগঞ্জে স্বর্ণালংকার ও নগদ টাকাসহ চুরি ছাত্র আন্দোলনের সমন্বয়ক ফাহিম সড়ক দুর্ঘটনায় নিহত বৈষম্যবিরোধী আন্দোলনে শহীদ ও আহতদের তালিকা হয়ে গেছেঃ ড. ইউনূস বেপরোয়া’নেতাকর্মীদের নিয়ন্ত্রণে এবার আইনি পথে হাঁটছে বিএনপি দক্ষিণ সুরমার অপরাধ সম্রাজ্যের নিয়ন্ত্রণ নিতে মরিয়া বিএনপি নেতা কুহিনুর পাচারের টাকায় সামিটের আজিজ খান এখন সিঙ্গাপুরের শীর্ষ ধনী বিএনপি পরিচয়ে কেউ চাঁদাবাজি করলে পুলিশে ধরিয়ে দিন: এস এম জাহাঙ্গীর

বিটিআরসির অনুমোদনবিহীন মোবাইলসহ আটক – ৮

Reporter Name / ১৫৫ Time View
Update : সোমবার, ১৫ আগস্ট, ২০২২

বনি আমিন (ঢাকা) প্রতিনিধি:- রাজধানীর খিলগাঁও থানাধীন তালতলা পাঁকা মসজিদ মার্কেট ও শ্যামপুর এলাকা হতে বিটিআরসির অনুমোদন বিহীন বিপুল পরিমাণ মোবাইলসহ ০৮ জনকে গ্রেফতার করেছে র‌্যাব।

র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব) প্রতিষ্ঠাকালীন সময় থেকেই দেশের সার্বিক আইন শৃঙ্খলা পরিস্থিতি সমুন্নত রাখার লক্ষ্যে সব ধরণের অপরাধীকে আইনের আওতায় নিয়ে আসার ক্ষেত্রে অগ্রণী ভূমিকা পালন করে আসছে। র‌্যাব নিয়মিত জঙ্গী, সন্ত্রাসী, সংঘবদ্ধ অপরাধী, অস্ত্রধারী অপরাধী, মাদক, ডাকাতি, ছিনতাইকারীসহ চোরাই মোবাইল উদ্ধারের ব্যপক অভিযান চালিয়ে আসছে।

এরই ধারাবাহিকতায় গত ১৩ আগস্ট শনিবার র‌্যাব-১০ ও বিটিআরসি এর সমন্বয়ে একটি আভিযানিক দল রাজধানী ঢাকার খিলগাঁও থানাধীন তালতলা পাঁকা মসজিদ মার্কেট এলাকায় অভিযান পরিচালনা করে বাংলাদেশ টেলি- যোগাযোগ নিয়ন্ত্রণ কমিশন (বিটিআরসি) এর লাইসেন্স ব্যতীত বিদেশী মোবাইল মজুদ, সরবরাহ, ক্রয়-বিক্রয় ও প্রদর্শন করার অপরাধে ০৭ জন মোবাইল চোরাকারবারিকে গ্রেফতার করে।

গ্রেফতারকৃত আসামিরা হলেন ১। মোঃ নাইমুল হক (১৯), ২। মোঃ আবুল কালাম আজাদ (৩২), ৩। মোঃ আরিফ হাসান (২৯), ৪। মোঃ ইকরাম হোসেন (৩৩), ৫। মোঃ রায়হান (২৩), ৬। মোঃ মাইনুল আহম্মেদ (২২) ও ৭। মোঃ অনিক হোসেন (২৮) বলে জানা যায়। এসময় তাদের নিকট হতে বিটিআরসি’র অনুমোদনহীন মোট ৯৪টি মোবাইল হ্যান্ড জব্দ করা হয়।

এছাড়া, একই তারিখ র‌্যাব- ১০ অপর একটি আভিযানিক দল ঢাকার শ্যামপুর থানাধীন জুরাইন সাকিনস্থ জুরাইন এলাকায় অপর একটি অভিযান পরিচালনা করে চোরাই মোবাইল ক্রয়- বিক্রয় করার অপরাধে ০১ জন মোবাইল চোরাকারবারিকে গ্রেফতার করে। গ্রেফতারকৃত ব্যক্তির নাম চন্দন দাস (৩০) বলে জানা যায়।

এসময় তার নিকট হতে চোরাইকৃত ২০ টি মোবাইল হ্যান্ডসেট ও ০১টি ব্যবহৃত মোবাইল জব্দ করা হয়। প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায় যে, গ্রেফতারকৃত ব্যক্তিরা মোবাইল চোরাকারবারির সক্রিয় সদস্য। গ্রেফতারকৃত ব্যক্তিদের বিরুদ্ধে সংশ্লিষ্ট থানায় পৃথক মামলা রুজু করা হয়েছে।#


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category