• মঙ্গলবার, ২২ অক্টোবর ২০২৪, ০৯:২৬ অপরাহ্ন

চাঞ্চল্যকর কৃষক কামাল হত্যা মামলার প্রধান দুই আসামি গ্রেফতার

আল আমিন (নিজস্ব) প্রতিবেদকঃ / ১৭ পাঠক ভিউ
আপডেট সময় : সোমবার, ২১ অক্টোবর, ২০২৪

আল আমিন (নিজস্ব) প্রতিবেদকঃ ১৮ অক্টোবর শুক্রবার দুপুরে শরীয়তপুর জেলার নড়িয়া থানার কৃষক কামাল বেপারী’কে কুপিয়ে হত্যা মামলার চাঞ্চল্যকর প্রধান ২ জন আসামী’কে মামলা হওয়ার ১ ঘন্টার মধ্যে যৌথ অভিযানে গ্রেফতার করেছে র‌্যাব- ৮, সিপিসি- ৩, মাদারীপুর।

শরীয়তপুরের নড়িয়ায় আধিপত্য বিস্তার’কে কেন্দ্র করে কামাল বেপারী (৪৫) নামে এক কৃষক’কে কুপিয়ে হত্যা করা হয়। ১৮ অক্টোবর শুক্রবার দুপুরে উপজেলার রাজনগর ইউনিয়নের কাজিকান্দি এলাকায় এ ঘটনা ঘটে। মৃত কামাল বেপারী কাজিকান্দি এলাকার মৃত হোসেন বেপারীর ছেলে। তিনি একজন কৃষক ছিলেন, তার দুই মেয়ে ও এক ছেলে রয়েছে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, আধিপত্য বিস্তার নিয়ে দীর্ঘদিন যাবৎ নড়িয়া উপজেলার কাজিকান্দি এলাকার আলী হোসেন সরদারের সঙ্গে একই এলাকার কামাল বেপারীর দ্বন্দ চলে আসছিলো। তারই ধারাবাহিকতা শুক্রবার সকালে স্থানীয় একটি সাঁকো নিয়ে কামাল বেপারীর স্ত্রী মাসুদা বেগমের সঙ্গে প্রতিপক্ষ আলী হোসেনের চাচাতো ভাই আয়নাল সরদারের স্ত্রী শিরিন বেগমের বাকবিতা হয়।

এ বিষয় নিয়ে আলী হোসেন, আয়নাল সরদার’রা ক্ষিপ্ত হয়। পরে দুপুরে স্থানীয় আন্ধার মানিক বাজার থেকে বাড়িতে ফেরার সময় আলী হোসেন, আয়নাল সরদার সহ ১০-১২ জন মিলে কামাল বেপারীকে কাজিকান্দি এলাকার ইদ্রিস সরদারের বাড়ির ভেতরে নিয়ে চাপাতি, হাতুড়ি সহ দেশীয় অস্ত্র দিয়ে এলোপাথাড়ি শরীরের বিভিন্ন অংশে কুপিয়ে জখম করে ফেলে রেখে পালিয়ে যায়।

পরে স্থানীয়’রা উদ্ধার করে এলাকার বেসরকারি হাসপাতাল দেওয়ান মেডিকেলে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠায়। পরে বিকালে ঢাকা মেডিকেলে কামাল বেপারীর মৃত্যু হয়। এরই ধারাবাহিকতায় র‌্যাব- ৮, সিপিসি- ৩ মাদারীপুর ক্যাম্প এবং র‌্যাব- ৪, সিপিসি- ২ কোম্পানী কর্তৃক বিশেষ যৌথ আভিযানিক দল গোপন সংবাদ এর ভিত্তিতে অদ্য ২১ অক্টোবর ২০২৪ খ্রি. তারিখ রাত ১২:৪৫ ঘটিকায় ঢাকা জেলার সাভার মডেল থানাধীন উড়াইল এলাকায় অভিযান পরিচালনা করে।

শরীয়তপুর জেলার নড়িয়া থানার চাঞ্চল্যকর কৃষক কামাল বেপারীকে কুপিয়ে হত্যা মামলার প্রধান ২ জন আসামী ১। মোঃ আলী হোসেন (৪২) এবং ২। মোঃ আমির হোসেন (৩৭) কে গ্রেফতার করে। উনারা যথাক্রমে মামলার ১নং ও ৩নং আসামি।পরবর্তী আইনগত ব্যবস্থা গ্রহনের জন্য গ্রেফতারকৃত আসামীদ্বয়’কে শরীয়তপুর জেলার নড়িয়া থানা পুলিশের নিকট হস্তান্তর করা হয়েছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিস্তারিত...