• বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর ২০২৪, ১০:২১ অপরাহ্ন
শিরোনাম:
সিরাজদিখানে পরিবহন ব্যবসা ও বাসষ্ট্যান্ডের অভিযোগে বিএনপি নেতাকে কারণ দর্শানোর নোটিশ সিরাজদিখান দোকানে হামলা ও লুটপাট, থানায় অভিযোগ যাত্রীবেশে সিএনজি অটোরিকশা ভাড়া নেয় চোর চক্র! পাহাড়ে জুমের ধান কাটা শুরু, সবুজ পাহাড় এখন সোনালী রঙে রঙিন গণতন্ত্রকে পরিবারতন্ত্র ধ্বংস করছে : নতুনধারা সিদ্ধিরগঞ্জের আইলপাড়ায় কিশোর গ্যাংয়ের লিডার রাজু, অত্যাচারে অতিষ্ঠ এলাকাবাসী সেনাবাহিনী’কে বিচারিক ক্ষমতা দিলো সরকার ত্রিশালে অন্তঃসত্ত্বা নারীকে পিটিয়েছে কিশোর গ্যাং চক্র মেধাবীরা কেন সাংবাদিকতা ছাড়ছেন? পত্নীতলায় বিভিন্ন স্কুলের ছাত্রীদের মাঝে ১০০ টি বাইসাইকেল ও শিক্ষা উপকরণ বিতরণ

উজিরপুরে সড়ক দুর্ঘটনায় ৬ জন নিহতের ঘটনায় বাসচালক আটক

Reporter Name / ১৯৬ Time View
Update : সোমবার, ২৫ জুলাই, ২০২২

জাকির হোসেন, বরিশাল প্রতিনিধি: উজিরপুরে সড়ক দুর্ঘটনায় ৬ জন নিহতের ঘটনায় ঘাতক বাসচালক আটক করা হয়েছে। বরিশাল-ঢাকা মহাসড়কের উজিরপুর উপজেলার নতুন শিকারপুর এলাকায় বাস ও মাইক্রো বাসের মুখোমুখি সংঘর্ষে ৬ যাত্রী নিহতের ঘটনায় ঘাতক বাস চালক মশিউর রহমানকে (৩৫) এতো দিন পলাতক ছিল।

২৪ জুলাই রবিবার সন্ধ্যায় বরগুনা সদর বাসস্ট্যান্ড থেকে তাকে গ্রেফতার করে বরিশাল- র‌্যাব-৮’র বিশেষ দল। মোল্লা ট্রাভেলসের চালক মশিউর রহমান বাগেরহাট জেলার গোটাপাড়া এলাকার ইউসুফ আলী শেখের ছেলে । ২৫ জুলাই সোমবার দুপুরে বিষয়টি নিশ্চিত করেছেন বরিশাল র‌্যাব-৮’র উপ-পরিচালক মেজর মোহাম্মদ জাহাঙ্গীর আলম।

গত ২১ জুলাই দুপুরে গাজীপুর থেকে কুয়াকাটাগামী একটি মাইক্রোবাস মহাসড়কের বরিশালের উজিরপুর উপজেলার নতুন শিকারপুর (সোনারবাংলা) এলাকা অতিক্রমকালে বিপরীতমুখি মোল্লা ট্রাভেলসের একটি বাসের সাথে মুখোমুখি সংঘর্ষে হয়। এতে মাইক্রোবাসের ৬ যাত্রী নিহত হয়। আহত হয় ৪ জন।

নিহতরা হলেন গাজীপুরের জয়েরটেক এলাকার মৃত রুহা মিয়ার ছেলে ঠান্ডু মিয়া, জব্বর আলীর ছেলে শহিদুল ইসলাম, তমু মিয়ার ছেলে হাসান মিয়া, হাবিবুর রহমানের ছেলে হারুন বাদশা, উজিরুল মিয়ার ছেলে রুহুল আমীন ও হাসান উদ্দিনের ছেলে আব্দুর রহমান।

এ ঘটনায় মাইক্রোবাসের নিহত চালকের ছেলে বাদী হয়ে গত ২৩ জুলাই উজিরপুর মডেল থানায় সড়ক পরিবহন আইনে একটি মামলা দায়ের করেন। মামলা দায়েরের পর র‌্যাব-৮’র একটি দল তথ্যপ্রযুক্তির সহায়তায় ঘাতক বাসের চালক মশিউর রহমানকে গত রবিবার সন্ধ্যায় বরগুনা বাসস্ট্যান্ড এলাকা থেকে গ্রেফতার করে। জিজ্ঞাসাবাদ শেষে তাকে সংশ্লিস্ট থানায় সোপর্দ করা হয়েছে।#


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category