• রবিবার, ০৮ সেপ্টেম্বর ২০২৪, ০৮:৩০ পূর্বাহ্ন
শিরোনাম:
ছাত্র আন্দোলনকে নস্যাৎ করতে পুলিশের গাড়িতে আগুন ছাত্রজনতার উপর গুলিবর্ষণকারী দুই ভাই এখনও অধরা যমুনা রেলসেতুর সবগুলো স্প্যান বসান সম্পন্ন, উদ্বোধন ডিসেম্বরে কেরানীগঞ্জে স্বর্ণালংকার ও নগদ টাকাসহ চুরি ছাত্র আন্দোলনের সমন্বয়ক ফাহিম সড়ক দুর্ঘটনায় নিহত বৈষম্যবিরোধী আন্দোলনে শহীদ ও আহতদের তালিকা হয়ে গেছেঃ ড. ইউনূস বেপরোয়া’নেতাকর্মীদের নিয়ন্ত্রণে এবার আইনি পথে হাঁটছে বিএনপি দক্ষিণ সুরমার অপরাধ সম্রাজ্যের নিয়ন্ত্রণ নিতে মরিয়া বিএনপি নেতা কুহিনুর পাচারের টাকায় সামিটের আজিজ খান এখন সিঙ্গাপুরের শীর্ষ ধনী বিএনপি পরিচয়ে কেউ চাঁদাবাজি করলে পুলিশে ধরিয়ে দিন: এস এম জাহাঙ্গীর

ঢাকা- সিলেট মহাসড়কে বাস- লরি সংঘর্ষে নিহত ২ আহত ১৫

Reporter Name / ১১৪ Time View
Update : সোমবার, ১২ সেপ্টেম্বর, ২০২২

শায়েস্তাগঞ্জ প্রতিনিধিঃ- হবিগঞ্জের শায়েস্তাগঞ্জ উপজেলার নুরপুর নামক স্থানে যাত্রী বাহী বাস ও ট্রাকলরি সংঘর্ষে হোসাইন মিয়া নামে এক যুবক নিহত হয়েছেন। এ ঘটনায় কমপক্ষে আহত হয়েছেন ১৫ যাত্রী। সোমবার ( ১২ সেপ্টেম্বর) দুপুর ২ টার দিকে ঢাকা- সিলেট মহাসড়কে এ দূর্ঘটনা টি ঘটে।

নিহত হোসাইন মিয়া হবিগঞ্জ সদর উপজেলার এড়ালিয়া গ্রামের বাসিন্দা বলে জানা যায়। তাৎক্ষণিক আহতদের নাম পরিচয় জানা যায়নি। তবে স্থানীয় লোকজন ও ফায়ার কর্মীরা আহতদের উদ্ধার করে হবিগঞ্জ সদর আধুনিক হাসপাতালে প্রেরণ করেছে।

স্থানীয় সূত্রে জানা যায়, তাজ পরিবহণের একটি বাস সিলেট যাবার পথে বিপরীতদিক থেকে আসা একটি ট্রাকলরি অন্য আরেকটি গাড়ীকে ওভারটেক করার সময় বাসের সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয়। খবর পেয়ে ফায়ার সার্ভিসের কর্মীরা ও স্থানীয় লোকজন উদ্ধার কাজ করেন। এসময় ঢাকা- সিলেট মহাসড়ক সাময়িক সময়ের জন্য যানচলাচল বন্ধ হয়ে যায়।

শায়েস্তাগঞ্জ ফায়ার সার্ভিসের সাব স্টেশন অফিসার ইব্রাহিম শেখ বিষয়টি নিশ্চিত করে জানান, আশঙ্কাজনক  অবস্থায় তিন জনকে হাসপাতালে প্রেরণ করা হয়েছে। বাকীরা হাসপাতালে ভর্তি হয়েছেন।#


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category