• সোমবার, ০৬ মে ২০২৪, ০৯:২২ পূর্বাহ্ন

জেএসএস (মূল) এর সশস্ত্র কালেক্টরকে আটক করেছে সেনাবাহিনী

Reporter Name / ৮২ Time View
Update : বুধবার, ৫ অক্টোবর, ২০২২

রাজস্থলী প্রতিনিধিঃ- কাপ্তাই সেনা জোনের বাংগালহালীয়া ক্যাম্পে অভিযান চালিয়ে জেএসএস (মূল) এর সশস্ত্র চাঁদাবাজ অংহলা প্রু মারমা নামে এক সন্ত্রাসীকে অস্ত্র, গুলি এবং চাঁদার নগদ অর্থসহ আটক করা হয়। স্থানীয়সূত্রে জানা যায়। ৫ অক্টোবর বুধবার সেনাবাহিনী গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারে রাজস্থলী উপজেলার ছাগল খাইয়া এলাকায় জেএসএস (মূল) এর আটককৃত কালেক্টর অংহলা প্রু মারমা অস্ত্রের ভয় দেখিয়ে চাঁদা আদায় করছে।

বিষয়টি জানতে পেরে, কাপ্তাই জোনের বাংগালহালীয়া ক্যাম্প হতে একটি টহল দল উল্লেখিত এলাকায় গমন করে তাকে চাঁদা উত্তোলনের সময় গ্রেফতার করা হয়। এই সময় তাকে তল্লাসি করে তার নিকট হতে একটি এলজি, ২ রাউন্ড গুলি এবং চাঁদা আদায়কৃত নগদ টাকা উদ্ধার করা হয়।

জানা যায়, জেএসএস (মূল) এর সক্রিয় সদস্য অংহলা প্রু মারমা দীর্ঘ দিন যাবত অবৈধ অস্ত্রের ভয় দেখিয়ে সাধারন পাহাড়ী ও বাংগালীদের নিকট হতে চাঁদা আদায় করে আসছিল। তাকে জিজ্ঞাসাবাদে জানা যায়, তার বাড়ী বান্দরবান জেলার রোয়াংছড়ি উপজেলার কচ্ছপতলী এলাকায়। সে জেএসএস (মূল) কর্তৃক নিয়োগকৃত সশস্ত্র কালেক্টর। পরবর্তীতে তাকে সেনাবাহিনী কর্তৃক চন্দ্রঘোনা থানা পুলিশের নিকট হস্তান্তর করা হয়।#

Please Share This Post In Your Social Media


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category