• শনিবার, ০৪ মে ২০২৪, ০৮:৩৯ অপরাহ্ন

কেরানীগঞ্জে ঢাকা জেলা আ.লীগের মতবিনিময় সভা অনুষ্ঠিত

Reporter Name / ৭৭ Time View
Update : বৃহস্পতিবার, ২০ অক্টোবর, ২০২২

মোহাম্মদ সাইদ, কেরানীগঞ্জ থেকেঃ- আগামী ২৯ অক্টোবর ঢাকা জেলা আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলনকে সফল করতে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। বুধবার (১৯ অক্টোবর) সন্ধ্যায় কেরানীগঞ্জ মডেল থানা আওয়ামী লীগের উদ্যোগে দলীয় কার্যালয়ে অনুষ্ঠিত সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন ঢাকা জেলা আওয়ামী লীগের সভাপতি ও ঢাকা-২০ এর সাংসদ বীর মুক্তিযোদ্ধা বেনজির আহমেদ।

প্রধান অতিথির বক্তব্যে তিনি বলেন, আমি বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের একজন আদর্শের সৈনিক হিসাবে প্রত্যাশা করি। ঢাকা জেলা আওয়ামী লীগের আগামী নেতৃত্ব হবে সুন্দর ও মেধাসম্পন্ন। বিশেষ করে মহান মুক্তিযুদ্ধের চেতনায় বিশ্বাসীদের সমন্বয় ঢাকাবাসীর প্রত্যাশা সম্মেলনে এমন এক একটি নেতৃত্ব আসবে যার মাধ্যমে ঢাকা একটি নান্দনিক, মানবিক ও আধুনিক শহর হিসেবে গড়ে উঠবে।

কেরানীগঞ্জ মডেল থানা আওয়ামী লীগের সভাপতি ইউসুফ আলী চৌধুরী সেলিমের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক আলতাফ হোসেন বিপ্লবের সঞ্চালনায় উপস্থিত ছিলেন-ঢাকা জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বীরমুক্তিযোদ্ধা মাহবুবুর রহমান, সহসভাপতি বজলুর রহমান কামাল, যুগ্ম সম্পাদক মিজানুর রহমান, মাসুদ চৌধুরী, সাংগঠনিক সম্পাদক পনিরুজ্জামান তরুণ, উপ-দপ্তর সম্পাদক হাবিবুর রহমান, সদস্য কামরুল আহসান সোনাহার, সিরাজ উদ্দিন প্রমুখ।#

Please Share This Post In Your Social Media


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category