• রবিবার, ২২ সেপ্টেম্বর ২০২৪, ১১:৪১ পূর্বাহ্ন
শিরোনাম:

ঢাকা রেঞ্জের ডি আই জি’র মতবিনিময় সভা অনুষ্ঠিত

Reporter Name / ১২৪ Time View
Update : বুধবার, ২৬ অক্টোবর, ২০২২

আরিফ হোসেন, স্টাফ রিপোর্টারঃ- আজ (২৬ অক্টোবর) সকাল ১১ টার দিকে ঢাকা রেঞ্জের সম্মেলন কক্ষে রেঞ্জে কর্মরত সকল উর্ধ্বতন কর্মকর্তা ও সদস্যবৃন্দের সাথে আনুষ্ঠানিক মতবিনিময় করেন।অনুষ্ঠানের শুরুতেই তিনি ঢাকা রেঞ্জে পদায়নের জন্য মাননীয় প্রধানমন্ত্রীকে ধন্যবাদ জ্ঞাপন করেন। ঢাকা রেঞ্জ পুলিশের বিগত সময়ের কার্যক্রমের প্রশংসা করে তিনি এর ধারাবাহিকতা অক্ষুণ্ন রাখার দৃঢ় প্রত্যয় ব্যক্ত করেন। রেঞ্জের কার্যক্রমকে আরো গতিশীল এবং যুগোপযোগী করার জন্য তিনি সকলের প্রতি আহ্বান জানান।

এ সময় তিনি রেঞ্জে কর্মরত বিভিন্ন পদমর্যাদার কর্মকর্তাদের দাপ্তরিক কার্যক্রম সম্পর্কে অবহিত হন এবং বিভিন্ন সমস্যা ও প্রতিবন্ধকতার কথা মনোযোগ সহকারে শুনেন। তিনি সেগুলো পর্যায়ক্রমে সমাধান করবেন বলে আশ্বস্ত করেন। এ সময় তিনি সকলকে নিয়ে টীমওয়ার্ক করার দৃঢ় প্রত্যয় ব্যক্ত করেন।

বর্তমান বৈশ্বিক মন্দা পরিস্থিতিতে সকলকে কৃচ্ছ্বতা সাধন করতে রেঞ্জে কর্মরত সকল পুলিশ সদস্যদেরকে তিনি অনুরোধ করেন। মতবিনিময় সভায় ঢাকা রেঞ্জে কর্মরত অ্যাডিশনাল ডিআইজিগণ, কমাড্যান্ট আরআরএফ, রেঞ্জে কর্মরত সকল পদমর্যাদার কর্মকর্তা সহ সিভিল স্টাফ গণ উপস্থিত ছিলেন।#


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category