• রবিবার, ২২ সেপ্টেম্বর ২০২৪, ০৮:৩৬ অপরাহ্ন
শিরোনাম:
ভুয়া মুক্তিযোদ্ধা বানিয়ে কোটি কোটি হাতিয়ে নিয়েছেন হায়দার আলী বৈষম্য বিরোধী ছাত্র আন্দোলনের পক্ষে থেকেও হলেন হত্যা মামলার আসামী চেন্নাই টেস্টে টাইগারদের রেকর্ড ব্যবধানে হারাল ভারত মুন্সীগঞ্জে আঞ্চলিক পাসপোর্ট অফিসে গ্রাহকদের চাপের মুখে কর্মকর্তারা সরকারি কর্মচারীদের সম্পদের হিসাব দেওয়ার তারিখ নির্ধারণ আন্দোল‌নে আহত শিক্ষার্থীদের চিকিৎসায় ঢাকায় চীনা মেডিকেল টিম ভারতের বিশেষ অনুরোধে ইলিশ রপ্তানির অনুমতি: মৎস্য উপদেষ্টা বালুরঘাট দখল নিয়ে কুষ্টিয়ায় বিএনপির দুই পক্ষের সংঘর্ষ, আহত ৫ প্রধান উপদেষ্টার সঙ্গে সেনাপ্রধানের সৌজন্য সাক্ষাৎ এ কেমন ভীতি (!) ছড়ালো আইএসপিআর

তত্ত্বাবধায়ক সরকার ছাড়া বিএনপি নির্বাচনে যাবেনা -ড. মঈন খান

Reporter Name / ১১৮ Time View
Update : শনিবার, ১ এপ্রিল, ২০২৩

মোঃ বনি আমিন, কেরানীগঞ্জ থেকেঃ

বিএনপির স্থায়ী কমিটির সদস্য ড. মঈন খান বলেছেন  নির্দলীয় নিরপেক্ষ তত্ত্বাবধায়ক সরকার ছাড়া বিএনপি কখনো নির্বাচনে যাবে না। বর্তমান নির্বাচন কমিশন আওয়ামী লীগের পাতানো একটি কমিশন। কারণ  আওয়ামী লীগের নির্দেশ  ছাড়া আর কোন কিছু করার ক্ষমতা তাদের নেই। আওয়ামী লীগ সরকার এদেশের গণতন্ত্রকে হত্যা করেছে। দেশের সম্পদ লুটপাট করে বিদেশে পাচার করে কানাডায় বেগম পাড়া করে দেশের উন্নয়ন করা যায় না।

আওয়ামী লীগকে আর দিনের ভোট রাতে করতে দেওয়া হবে না। আমরা জনগণকে সাথে নিয়ে আন্দোলন করে এ সরকারের পতন ঘটিয়ে গণতন্ত্রকে আবার ফিরিয়ে  আনবো ইনশাআল্লাহ। তিনি আজ  শনিবার দুপুরে কেরানীগঞ্জের জিনজিরায় বিএনপি’র পার্টি অফিসের সামনে ঢাকা জেলা বিএনপির উদ্যোগে ১০ দফার দাবিতে বিএনপি’র কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে অবস্থান কর্মসূচিতে প্রধান অতিথির বক্তব্যে একথা বলেন।

ঢাকা জেলা বিএনপির সভাপতি খন্দকার আবু আশফাকের সভাপতিত্বে  অনুষ্ঠানে বক্তব্য রাখেন ঢাকা জেলা বিএনপির সাধারণ সম্পাদক অ্যাডভোকেট নিপুন রায় চৌধুরী, বিএনপি’র নির্বাহী  সদস্য  আলহাজ্ব নাজিম উদ্দিন, কেরানীগঞ্জ মডেল থানা  বিএনপির সাধারণ সম্পাদক হাসমত উল্লাহ নবী, দক্ষিণ কেরানীগঞ্জ থানা বিএনপির সাধারণ সম্পাদক মোজাদ্দেদ আলী বাবু, নবাবগঞ্জ থানা বিএনপির সাধারণ সম্পাদক খন্দকার  আবুল কালাম, সাভার বিএনপি’র সাধারণ সম্পাদক  গোলাম মোস্তফা ও ঢাকা জেলা যুবদলের সভাপতি রেজাউল কবীর পল প্রমূখ।

এই অবস্থান কর্মসূচি দুপুর ২ টায় শুরু হয়ে বিকেল ৪ টা পর্যন্ত চলে। কর্মসূচিতে ঢাকা জেলার ৭ টি থানার শত শত বিএনপি নেতাকর্মীরা অংশগ্রহণ করে।   এদিকে বিএনপি’র অবস্থান কর্মসূচি কে পন্ড করার জন্য  অনুষ্ঠাস্থলে পুলিশ ঘনঘন মহড়া দিতে থাকে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category