• রবিবার, ২২ সেপ্টেম্বর ২০২৪, ১০:৪০ অপরাহ্ন
শিরোনাম:
ফেনীতে সাংবাদিক সোহেলকে মহিপাল হত্যা মামলায় জড়ানোর অভিযোগ! ভুয়া মুক্তিযোদ্ধা বানিয়ে কোটি কোটি হাতিয়ে নিয়েছেন হায়দার আলী বৈষম্য বিরোধী ছাত্র আন্দোলনের পক্ষে থেকেও হলেন হত্যা মামলার আসামী চেন্নাই টেস্টে টাইগারদের রেকর্ড ব্যবধানে হারাল ভারত মুন্সীগঞ্জে আঞ্চলিক পাসপোর্ট অফিসে গ্রাহকদের চাপের মুখে কর্মকর্তারা সরকারি কর্মচারীদের সম্পদের হিসাব দেওয়ার তারিখ নির্ধারণ আন্দোল‌নে আহত শিক্ষার্থীদের চিকিৎসায় ঢাকায় চীনা মেডিকেল টিম ভারতের বিশেষ অনুরোধে ইলিশ রপ্তানির অনুমতি: মৎস্য উপদেষ্টা বালুরঘাট দখল নিয়ে কুষ্টিয়ায় বিএনপির দুই পক্ষের সংঘর্ষ, আহত ৫ প্রধান উপদেষ্টার সঙ্গে সেনাপ্রধানের সৌজন্য সাক্ষাৎ

ঢাকার ধামরাইয়ে ইয়াবাসহ এক মাদক ব্যবসায়ী আটক

ইমরান হোসেন রুবেল, নিজস্ব প্রতিবেদকঃ / ১৩৯ Time View
Update : বুধবার, ৫ এপ্রিল, ২০২৩

ইমরান হোসেন রুবেল, নিজস্ব প্রতিবেদকঃ

ঢাকার ধামরাইয়ে অভিযান চালিয়ে আমির হোসেন আমু (৪৮) নামের এক মাদক ব্যবসায়ীকে আটক করেছে ঢাকা জেলা উত্তর গোয়েন্দা পুলিশ (ডিবি)। এসময় তার কাছ থেকে দুইশো পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়। বুধবার (০৫ এপ্রিল) দুপুরে এ তথ্য নিশ্চিত করেন ঢাকা জেলা উত্তর গোয়েন্দা পুলিশের অফিসার ইনচার্জ (ওসি) মো. রিয়াজ উদ্দিন আহমেদ বিপ্লব। এর আগে, মঙ্গলবার (০৪ এপ্রিল) রাত ৯:১৫ টার দিকে ধামরাইয়ের হাতকোড়া এলাকায় অভিযান চালিয়ে তাকে আটক করা হয়।

আটক মাদক ব্যবসায়ী মো. আমির হোসেন আমু ঢাকা জেলার ধামরাই থানাধীন কাওয়াখোলা এলাকার মো. ইজ্জত আলীর ছেলে। এ ব্যাপারে ঢাকা জেলা উত্তর গোয়েন্দা পুলিশের অফিসার ইনচার্জ (ওসি) মো. রিয়াজ উদ্দিন আহমেদ বিপ্লব বলেন, ঢাকা জেলা পুলিশ সুপার মো. আসাদুজ্জামান পিপিএম এবং অতিরিক্ত পুলিশ সুপার (ডিবি) মোবাশশিরা হাবিব খানের নির্দেশনায় এবং আমার নেতৃত্বে রাতে গোপন সংবাদের ভিত্তিতে ডিবি পুলিশের সহকারী উপপরিদর্শক (এএসআই) মো. সুলতান মাহমুদ ও সঙ্গীয় ফোর্সসহ ধামরাইয়ের হাতকোড়া এলাকায় অভিযান চালিয়ে আমির হোসেন আমু নামের এক মাদক ব্যবসায়ীকে আটক করা হয়।

এসময় তার কাছ থেকে দুইশো পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়। এ ঘটনায় আটককৃতের বিরুদ্ধে ধামরাই থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে একটি মামলা রুজু করা হয়েছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category