• সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১২:২৯ অপরাহ্ন
শিরোনামঃ
কয়েক মিনিটেই নকল ‘স্মার্ট কার্ড’ বানায় দালাল চক্র কদমতলীতে চিকিৎসা অবহেলায় নবজাতকের মৃত্যুর অভিযোগ জাতীয় পার্টি কোন চাপে নির্বাচনে এসেছে তা দলটিকে পরিষ্কার করতে হবে: কাদের ম‌হিলা ভাইস চেয়ারম্যান প্রার্থীর মৃত্যু, গোপালপুরে নির্বাচন স্থগিত হিট অ্যালার্টেও স্কুল খুলল, গরমের ঝুঁকিতে শিক্ষার্থীরা মিল্টনের বিরুদ্ধে ওঠা অভিযোগ তদন্তের নির্দেশ পদ্মা সেতুতে ১৫০০ কোটি টাকা টোল আদায়ের মাইলফলক ফতুল্লায় ইমরান লিমন ও নাঈমের নিয়ন্ত্রণে মাদক ব্যবসা, ছিনতাই, ডাকাতি রূপগঞ্জে নগদ অর্থসহ স্বর্ণালংকার ছিনিয়ে নেয় কিশোর গ্যাং চট্টগ্রামে প‌রিবহন ধর্মঘটে যাত্রীদের দুর্ভোগ

মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার এপিএস হলেন ইসমাত মাহমুদা

Reporter Name / ১৬২ Time View
Update : রবিবার, ২৪ জুলাই, ২০২২

নিউজ ডেস্কঃ প্রধানমন্ত্রী শেখ হাসিনার সহকারী একান্ত সচিব-১ (এপিএস) হিসেবে নিয়োগ পেয়েছেন ইসমাত মাহমুদা। বৃহস্পতিবার জনপ্রশাসন মন্ত্রণালয় থেকে এ-সংক্রান্ত প্রজ্ঞাপন জারি করা হয়েছে।

প্রজ্ঞাপনে বলা হয়, প্রধানমন্ত্রীর অভিপ্রায় অনুযায়ী গভর্নেন্স ইনোভেশন ইউনিট (জিআইইউ), প্রধানমন্ত্রী কার্যালয়ের পরিচালক (উপসচিব) ইসমাত মাহমুদাকে প্রধানমন্ত্রীর সহকারী একান্ত সচিব-১ হিসেবে নিয়োগ করা হলো। তিনি যতদিন প্রধানমন্ত্রীর পদ অলংকৃত করবেন অথবা ইসমাত মাহমুদাকে তার সহকারী একান্ত সচিব-১ পদে বহাল রাখার অভিপ্রায় পোষণ করবেন ততদিন এ নিয়োগ কার্যকর থাকবে।

ইসমাত মাহমুদা বিসিএস প্রশাসন ক্যাডারের ২১তম ব্যাচের কর্মকর্তা।#

Please Share This Post In Your Social Media


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category