• সোমবার, ০৬ মে ২০২৪, ০৪:৪০ পূর্বাহ্ন

কেরানীগঞ্জে র‌্যাবের অভিযানে বিপুল পরিমাণ ইয়াবা ও ফেন্সিডিল সহ গ্ৰেফতার ৩

বনি আমিন, কেরানীগঞ্জ থেকেঃ / ৯৫ Time View
Update : সোমবার, ২৪ এপ্রিল, ২০২৩

বনি আমিন, কেরানীগঞ্জ থেকেঃ

ঢাকার দক্ষিণ কেরানীগঞ্জের আব্দুল্লাপুর করেরগাঁও ও শুভাঢ্যা পূর্ব জাওলাপাড়া পৃথক অভিযান চালিয়ে ইয়াবা ও ফেন্সিডিলসহ ৩ শীর্ষ মাদক কারবারি কে গ্ৰেফতার করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব)- ১০। রবিবার (২৩ এপ্রিল) এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য নিশ্চিত করেছেন র‌্যাব- ১০। আটক ব্যক্তিরা হলেন, হৃদয় হোসেন (২৮) ,মোঃ আমিন (৩০), রনি কাজী (৩৭।

সংবাদ বিজ্ঞপ্তিতে উল্লেখ করা হয়, শনিবার (২২এপ্রিল) দক্ষিণ কেরাণীগঞ্জ থানাধীন আব্দুল্লাপুর করেরগাঁও এলাকায় একটি অভিযান পরিচালনা করে আনুমানিক ৯,৬৬,০০০/- (নয় লক্ষ ছেষট্টি হাজার) টাকা মূল্যের ৩২২ (তিনশত বাইশ) বোতল ফেসনিডিল সহ ০২ জন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করা হয় ।

এর আগে একই তারিখে দক্ষিণ কেরাণীগঞ্জ থানাধীন শুভাঢ্যা পূর্ব জাওলাপাড়া এলাকায় অপর একটি অভিযান পরিচালনা করে আনুমানিক ৭,১৮,৫০০/- (সাত লক্ষ আঠার হাজার পাঁচশত) টাকা মূল্যের ২৩৯৫ (দুই হাজার তিনশত পচানব্বই) পিস ইয়াবা ট্যাবলেট সহ ০১ জন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করা হয়।

এসময় তার নিকট থেকে মাদক পরিবহনে ব্যবহৃত ০১ টি মোটর সাইকেল জব্দ এবং ০৩টি মোবাইল ফোন ও মাদক বিক্রয়ের নগদ- ৪,৪২,৮০০/- (চার লক্ষ বিয়াল্লিশ হাজার আটশত) টাকা উদ্ধার করা হয়। এ ঘটনায় সংশ্লিষ্ট থানায় মামলা হয়েছে।

Please Share This Post In Your Social Media


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category