• শনিবার, ০৪ মে ২০২৪, ১১:১২ অপরাহ্ন

চকরিয়ায় ২০ হাজার পিস ইয়াবাসহ গ্রেফতার ১

কক্সবাজার জেলা প্রতিনিধিঃ / ৮১ Time View
Update : বৃহস্পতিবার, ২৭ এপ্রিল, ২০২৩

কক্সবাজার জেলা প্রতিনিধিঃ কক্সাবাজার জেলার চকরিয়া থানাধীন ডুলাহাজারা এলাকায় অস্থায়ী চেকপোষ্ট স্থাপন করে। র‌্যাব-১৫, কক্সবাজার গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারে যে, কতিপয় মাদক ব্যবসায়ী একটি নীল থ্রি টন পিকআপ যোগে মাদকদ্রব্য বহন করে কক্সবাজার হতে চট্টগ্রাম শহরের দিকে যাচ্ছে।

উক্ত সংবাদের ভিত্তিতে র‌্যাব-১৫ এর সিপিএসসি এর একটি আভিযানিক দল গত ২৬ এপ্রিল ২০২৩ তারিখ আনুমানিক ১৮.৩০ ঘটিকায় কক্সবাজার জেলার চকরিয়া থানাধীন ডুলাহাজারা বাজারস্থ ডুলাহাজারা হাই স্কুল গেইটের সামনে কক্সবাজার- চট্টগ্রাম মহাসড়কের উপর অস্থায়ী চেকপোষ্ট স্থাপন করে তল্লাশী অভিযান শুরু করে।

তল্লাশীর একপর্যায়ে বর্ণিত নীল থ্রি টন পিকআপ গাড়ীটি (যাহার রেজি নং- চট্ট- মেট্রো-ন-১১-৯০১৬) পৌঁছা মাত্রই র‌্যাবের চেকপোস্ট বুঝতে পেরে সন্দেহ জনক ভাবে কৌশলে দ্রুত চেকপোষ্ট অতিক্রম করার চেষ্টা কালে জসিম উদ্দিন (২৯), পিতাঃ- নজু মিয়া, সাং-পূর্ব গোয়ালিয়া পালং, ৭নং ওয়ার্ড, খুনিয়া পালং ইউপি, থানাঃ- রামু, জেলাঃ-কক্সবাজারকে গ্রেফতার সহ পিকআপ টি জব্দ করা হয়।

ঐ সময় উপস্থিত সাক্ষীদের সম্মুখে ধৃত ব্যক্তির ব্যবহৃত থ্রি টন পিকআপটি তল্লাশী করে ড্রাইভিং সিটের নিচে বিশেষ কায়দায় লুকানো অবস্থায় সর্বমোট ২০,০০০ (বিশ হাজার) পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়।

প্রাথমিক জিজ্ঞাসা বাদে ধৃত ব্যক্তি জানায়, সে দীর্ঘদিন যাবৎ টেকনাফ সীমান্তবর্তী এলাকা থেকে মাদকদ্রব্য ইয়াবা ট্যাবলেট সমূহ অবৈধ ভাবে সংগ্রহ করে বিক্রয়ের উদ্দেশ্যে নিজ হেফাজতে রেখে থ্রি টন পিকআপ যোগে পরিবহন করে আসছিল।

অদ্য উপরোল্লিখিত ইয়াবাসহ র‌্যাব- ১৫, কক্সবাজার সিপিএসসি এর আভিযানিক দলের কাছে ধৃত হয়।গ্রেফতার কৃত আসামীর বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে একটি নিয়মিত মামলা রুজুর জন্য কক্সবাজার জেলার চকরিয়া থানায় লিখিত এজাহার দাখিল করা হয়েছে।

Please Share This Post In Your Social Media


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category