• সোমবার, ২৩ সেপ্টেম্বর ২০২৪, ০২:৩১ অপরাহ্ন
শিরোনাম:

রংপুরে অসুস্থ সন্তানকে নিয় খেয়ে না খেয়ে মানবেতর জীবন যাপন ইভার

বেলায়েত হোসেন বাবু, রংপুর থেকেঃ / ১৩৮ Time View
Update : রবিবার, ১৪ মে, ২০২৩

বেলায়েত হোসেন বাবু, রংপুর থেকেঃ  এক সন্তানের জননী ইভা, ছিল সুখের সংসার, একই পরিবারের সদস্য ও আপন দেবর তাকে প্রেম ও কু প্রস্তাব দেন, এক পর্যায়ে ধর্ষিত্ব হয় গৃহবধূ ইভা। স্বামীর চাপে ও পরামর্শে দেবর বিরুদ্ধে অনশন ও থানায় মামলা করতে বাধ্য হন ইভা। এর পর শুরু হয় তার জীবনে ও তার সন্তানের জীবনে নেমে আসে কালবৈশাখী ঝড় ও নাটকীয় কালো অধ্যায়। স্বামী দেবর শশুড় শাশুড়ী পরিবারের সবাই বুদ্ধি করে অপবাদ দিয়ে সন্তানসহ গৃহবধূ কে বাড়ী থেকে বের করে দেন। তাদের এ সব কুকৃর্তী ও অন্যায়ের প্রতিবাদ করে আপন ফুফু শাশুড়ী প্রতিবাদী হাসিনা গৃহবধূ কে সন্তান সহ তার আশ্রয় দিয়েছেন। তার কুড়েঘরে ঠাই হলেও ছিলো না কোন আলোর ব্যবস্থা, পানির ব্যবস্থা, নেই কোন টয়লেট ল্যাটিন।

তার উপর অর্ধাহারে জীবন যাপন, মামলার পিছনে থানায় দৌড়ঝাপ, কথিপয় এলাকার সমাজসেবক, উপকার করার নামে শোষন শুরু করেন অসহায় গৃহবধূ কে। শেষ পর্যন্ত গৃহবধূর জমানো অর্থ ও অলংকার শেষ হয়ে যাওয়ায় সন্তান খেয়ে না খেয়ে মানবেতর জীবন যাপন করে আসছেন। মানষিক ও জটিল রোগে আক্রান্ত হয়ে তার একমাত্র সন্তান। বাবাকে খবর দেওয়ার পরও আসেনি হাসপাতালে তার সন্তানকে দেখতে, এ এক নিষ্ঠুরতম বাবা। গতকাল শনিবার বদরগঞ্জ হাসপাতালে ভর্তি করেন গৃহবধূ তার অসুস্থ সন্তানটিকে।

মহিলা সংগঠন ও মানবাধিকার সংগঠন গুলো তার পাশে না দাড়ানোর সুযোগে সুবিধাবাদী সহ অপরাধীরা সমাজে তাকে অপবাদ দিয়ে মানষিক টর্চার করে আসছেন। গৃহবধু ইভা তার ও তার নিস্পাপ সন্তানের ভবিষ্যতের জন্য প্রকৃত সমাজ সেবক, সাংবাদিক সহ নারী ও মানবাধিকার সংগঠনের সহানুভূতি কামনা করেছেন। ঘটনাস্থল শংকরপুর মন্ডলপাড়া, বদরগঞ্জ পৌরসভা, রংপুর।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category