• সোমবার, ২৩ সেপ্টেম্বর ২০২৪, ১০:২০ অপরাহ্ন

দিনাজপুরে র‍্যাবের অভিযানে ৫৯২বোতল ফেন্সিডিলসহ আটক

Reporter Name / ১০৪ Time View
Update : সোমবার, ৫ জুন, ২০২৩

জাহিদ হোসেন, দিনাজপুর প্রতিনিধিঃ দিনাজপুরের র‍্যাব-১৩ এর অভিযানে ৫৯২ বোতল আমদানি নিষিদ্ধ ভারতীয় ফেন্সিডিলসহ দুই শীর্ষ মাদক ব‍্যবসায়িকে আটক করেছে র‍্যাব। ৪ জুন রবিবার ভোরে দিনাজপুর শহরের বড়বন্দর নতুনপাড়ায় র‍্যাব-১৩ ক্রাইম প্রিভেনশন কোম্পানী ১ দিনাজপুরের একটি অভিযানিক দল।

গোপন সংবাদের ভিত্তিতে খবর পেয়ে মাদক ব‍্যবসায়ী জাহিদ ইসলামের বাড়ীর শয়ন কক্ষ হতে ৫৯২ বোতল অবৈধ মাদকদ্রব‍্য ফেন্সিডিলের একটি চালান সহ শীর্ষ মাদক ব‍্যবসায়ী মৃত সিরাজুল ইসলামের ছেলে মোঃ জাহিদ ইসলাম (৩৮) এবং চিরিরবন্দর উপজেলার সুকদেবপুর গ্রামের আব্দুল ওয়াকিব মন্ডল মুকুলের ছেলে ফিজার মন্ডল (২৩) কে হাতে নাতে আটক করে।আটককৃত শীর্ষ মাদক কারবারী মোঃ জাহিদ ইসলাম ও ফিজার মন্ডল দিনাজপুরে মাদক সিন্ডিকেটের অন্যতম মূলহোতা বলে ধারণা করেছেন।

তারা উভয়ে দীর্ঘদিন যাবৎ ভারতীয় সীমান্ত এলাকা দিয়ে বিভিন্ন ছদ্দবেশ ধারণ করে তাদের পরিচালিত মাদক সিন্ডিকেটের মাধ্যমে আমদানী নিষিদ্ধ সর্বনাশা মাদক ফেন্সিডিল, ফেন্সিগ্রিপ, এমকেডিল ইত্যাদি সংগ্রহ করে আসামীদ্বয়ের নিজ বাড়ীতে মজুদ রেখে দেশের বিভিন্ন জেলায় মাদক ব্যবসায়ীদের কাছে পাইকারী ও খুচরা ভাবে সরবরাহ করে আসছিল। আটককৃত শীর্ষ মাদক কারবারী মোঃ জাহিদ ইসলাম অবৈধ মাদকদ্রব্যর ফেন্সিডিলের ব্যবসা করে বিপুল অর্থ সম্পদে মালিক বনে গেছেন।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে, গ্রেফতারকৃত শীর্ষ মাদক কারবারী জাহিদ ইসলাম ও ফিজার মন্ডলদ্বয় পাশ্ববর্তী দেশের সীমান্ত এলাকা হতে নিজস্ব সিন্ডিকেটের মাধ্যমে ফেন্সিডিল সংগ্রহ করে দেশের বিভিন্ন ধরনের শীর্ষ মাদক ব্যবসায়ীদের কাছে পাইকারী ও খুচরা বিক্রি করে আসছে মর্মে স্বীকার করে। আসামীদ্বয়ের বিরুদ্ধে দিনাজপুর কোতোয়ালি থানায় র‌্যাব বাদী হয়ে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা রুজু করে আসামীদ্বয় কে সংশ্লিষ্ট থানায় হস্তান্তর করেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category