• সোমবার, ২৩ সেপ্টেম্বর ২০২৪, ১১:২০ অপরাহ্ন

ভূঞাপুরে বলাৎকারের অভিযোগে সাবেক ইউপি সদস্য কারাগারে

Reporter Name / ৯১ Time View
Update : মঙ্গলবার, ৬ জুন, ২০২৩

টাঙ্গাইল প্রতিনিধি: টাঙ্গাইলের ভূঞাপুরে এক শিশুকে বলাৎকারের (ধর্ষণ) অভিযোগে সাবেক ইউপি সদস্য মোঃ আনোয়ার হোসেন নামে একজনকে গ্রেফতার করেছে ভূঞাপুর থানা পুলিশ।

মঙ্গলবার (০৬ জুন) দুপুরে উপজেলার গোবিন্দাসী এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়। তিনি অত্র ইউনিয়নের কুকাদাইর গ্রামের হাছেন আলী তালুকদারের ছোট ছেলে। ০৬ জুন সকালে ভূঞাপুর থানায় কিশোরের পিতা বাদী হয়ে বলাৎকারের ঘটনায় একটি মামলা দায়ের করেন।

জানা যায়, গত ২০ মে রাতে ভিকটিম গোবিন্দাসী গরু হাটের খামারে ঘুমিয়ে ছিল। শিশুটিকে কয়েকদিন থেকে বিভিন্ন ভাবে লোভ লালসা ও বিভিন্ন প্রলোভন দেখায়। তাতে রাজি না হলে ভয়ভীতি দেখিয়ে কুকাদাইর গ্রামের হাছেন আলী তালুকদারের ছেলে সাবেক ইউপি সদস্য আনোয়ার হোসেন (৪৫) গভীর রাতে গরুর খামারে গিয়ে শিশুটিকে ডেকে তুলে একটু দূরে নিয়ে বলাৎকার করে।

শিশুটির চিৎকার শুনে এক বাক প্রতিবন্ধী এগিয়ে যায় এবং সেও চেঁচামেচি শুরু করে। তার চেঁচামেচিতে খামারের শ্রমিকরা এসে শিশুটিকে উদ্ধার করে। ওইসময় আনোয়ার হোসেন মেম্বার পালিয়ে যায়।

এ বিষয়ে শিশুটির পিতা বলেন, আমি ঘটনাটি জানতাম না। কয়েক দিন পর জানতে পেরে ভূঞাপুর থানায় একটি মামলা দায়ের করি। আমি এই নরপশুর নোংরা ঘটনার দৃষ্টান্তমূলক বিচার দাবি করছি।

ভূঞাপুর থানার অফিসার ইনচার্জ মুহাম্মদ ফরিদুল ইসলাম বলেন, বলাৎকারে শিকার হওয়া শিশুটির বাবা বাদী হয়ে মামলা দায়ের করে। তার প্রেক্ষিতে সাবেক ইউপি সদস্য আনোয়ার হোসেনকে গ্রেফতার করে পুলিশ। পরে তাকে বিকেলে টাঙ্গাইল আদালতে প্রেরণ করা হয়েছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category