• মঙ্গলবার, ২৪ সেপ্টেম্বর ২০২৪, ১২:২৮ পূর্বাহ্ন

বিএনপির হাতে যদি ক্ষমতা যায়, তাহলে হাওয়া ভবন হবে না খাওয়া ভবন হবে: নসরুল হামিদ

Reporter Name / ১৩৫ Time View
Update : শুক্রবার, ৯ জুন, ২০২৩

বনি আমিন, কেরানীগঞ্জ (ঢাকা) প্রতিনিধিঃ বিদ্যুৎ জ্বালানি ও খনিজ সম্পদ প্রতিমন্ত্রী নসরুল হামিদ বলেছেন, মানুষ শান্তিতে আছে। কেউ যদি মানুষের শান্তি বিনষ্ট করে তাদের রাজপথে জবাব দেয়া হবে। শুক্রবার (৯ জুন) বিকেলে কেরানীগঞ্জের ইকুরিয়া ব্যাপারীপাড়া এক মতবিনিময় সভায় প্রধান অতিথি বক্তব্যে এসব কথা বলেন।

তিনি বলেন, বিএনপি জামায়াতের আমলে ১৪ টি বছর কেরানীগঞ্জের মানুষ অন্ধকারে ছিল। কেরানীগঞ্জবাসী ২৪ ঘন্টার মধ্যে ৬ ঘন্টা বিদ্যুৎ পেত। একসময় কেরানীগঞ্জ বাতির নিচে অন্ধকার ছিলো। এখন কেরানীগঞ্জ নয় সারা বাংলাদেশ আলোকিত। প্রতিটি গ্রামে ঘরে ঘরে আলো পৌঁছে গেছে।

বিএনপি- জামাত জোটের নেতৃকর্মীরা নিজের হাতে অস্ত্র নিয়ে তারা ধাওয়া করে। বাঁশ নিয়ে লাঠি নিয়ে আগুন সন্ত্রাস করে। সরকারি দলের অফিস ভাঙ্গে। তারা যত্রতত্র আমাদের কর্মীদের আক্রমন করেছে মাথা ফাটিয়েছে। তারপরও আমরা কিছুই বলিনি। সন্ত্রাসের জবাব আমরা ভোটের মাধ্যমে দিবো একদিন। তারা হারিকেন নিয়ে মিছিল করে। ৫০ বছর আগে এই হারিকেন ছিল মুসলিম লীগের প্রতীক।

মুসলিম লীগের চেতনা আর পাকিস্তানের চেতনা নিয়ে তাদের পিছনে বাতি চলে আর সামনে হারিকেন নিয়ে মিছিল করে। সাধারন মানুষ সব দেখতেছে। বিএনপির হাতে যদি ক্ষমতা যায় তাহলে আগামীতে হাওয়া ভবন হবে না খাওয়া ভবন হবে।

দক্ষিণ কেরানীগঞ্জ থানা আওয়ামী লীগের সভাপতি ও কেরানীগঞ্জ উপজেলা চেয়ারম্যান শাহীন আহমেদের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক ম.ই. মামুনের সঞ্চালনায় ঢাকা জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ইকবাল হোসেন, ঢাকা জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও জিনজিরা ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান সাকুর হোসেন সাকু, দক্ষিণ কেরানীগঞ্জ থানা আওয়ামীলীগের সহসভাপতি জাহাঙ্গীর শাহ খুশি উপস্থিত ছিলেন


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category