• মঙ্গলবার, ২৪ সেপ্টেম্বর ২০২৪, ০১:২৬ পূর্বাহ্ন

কেরাণীগঞ্জে ভূমি উন্নয়ন কর আদায়ে জনগণকে সচেতন করতে মাইকিং

Reporter Name / ৮৬ Time View
Update : শনিবার, ১০ জুন, ২০২৩

রানা আহমেদ, (ঢাকা) প্রতিবেদক: ঢাকার দক্ষিণ কেরাণীগঞ্জ থানাধীন সকল মৌজার ভূমি উন্নয়ন কর দ্রুত আদায়ের লক্ষ্যে জনগণকে সচেতন করতে মাইকিং করা হয়েছে। এছাড়াও শুক্রবার জুম্মার নামাজ শেষে মসজিদে মুসুল্লীদের ভূমি উন্নয়ন কর প্রদানে সচেতন করা হয়।

শনিবার (১০ জুন) সকাল ৯টা থেকে বিকেল ৫টা পর্যন্ত শুভাঢ্যা ইউনিয়ন ভূমি অফিস ও কোন্ডা ইউনিয়ন ভূমি অফিস (ক্যাম্প) চালু রেখে ভূমিসেবা প্রার্থীদের সেবা প্রদান করা হয়েছে। পাশাপাশি অধিক্ষেত্রের ইউনিয়ন জুড়ে মাইকিং করছে কেরাণীগঞ্জ রাজস্ব সার্কেল ভূমি অফিস (দক্ষিণ)।

কেরাণীগঞ্জ রাজস্ব সার্কেল (দক্ষিণ) এর সহকারী কমিশনার (ভূমি) আমেনা মারজান জানান, বর্তমানে অনলাইনে ভূমি উন্নয়ন কর আদায় করা হচ্ছে। এর ফলে ভূমি মালিকগণ ইউনিয়ন ভূমি অফিসে না গিয়ে অর্থাৎ ঘরে বসে কিংবা দেশের বাইরে বসেও ভূমি উন্নয়ন কর প্রদান এবং দাখিলা সংগ্রহ করে নিচ্ছেন।

যারা এখনো ভূমি উন্নয়ন কর পরিশোধ করে করতে পারিনি, তাদের জন্য সরকারি ছুটির দুইদিন মাইকিংকের পাশাপাশি বিভিন্ন মসজিদে ভূমি মালিকদের অনলাইন ভূমি উন্নয়ন করের বিষয়ে সচেতন করা হয়েছে।

শতভাগ ভূমি উন্নয়ন কর অনলাইনে দ্রুত আদায় এবং জনগণকে সহযোগিতা করতে আজ শনিবার সকাল ৯টা থেকে বিকেল ৫টা পর্যন্ত অফিস চালু রাখা হয়েছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category