• মঙ্গলবার, ২৪ সেপ্টেম্বর ২০২৪, ০৩:১৩ অপরাহ্ন

মুন্সীগঞ্জে যুবককে মারধর করায় মিরকাদিম পৌর মেয়রের বিরুদ্ধে থানায় অভিযোগ

Reporter Name / ১১৮ Time View
Update : রবিবার, ২৩ জুলাই, ২০২৩

মুন্সীগঞ্জ প্রতিনিধিঃ- ডাস্টবিন নির্মানকে কেন্দ্র করে মুন্সীগঞ্জ সদরের মিরকাদিম পৌরসভার মেয়র হাজী আব্দুস সালামের বিরুদ্ধে যুবককে মারধর করার অভিযোগ পাওয়া গেছে। রবিবার (২৩জুলাই) বেলা ১১ টার দিকে মিরকাদিম পৌরসভার দক্ষিন রামগোপালপুর এলাকায় ফ্রান্স প্রাবাসী যুবক মাহবুবুর রহমান কাজলকে (৪৮) মারধর করার এ ঘটনা ঘটে।

এতে আহত অবস্থায় ওই যুবক মুন্সীগঞ্জ জেনারেল হাসপাতালের জরুরী বিভাগে প্রাথমিক চিকিৎসা নিয়েছে। যুবক কাজল ওই এলাকার বীর মুক্তিযোদ্ধা মো. খলিলুর রহমানের ছেলে। এ ঘটনায় যুবকের ছোট ভাই তাইফুর রহমান শান্ত সদর থানায় পৌর মেয়রের বিরুদ্ধে লিখিত অভিযোগ দায়ের করেছেন।

এ বিষয়ে তাইফুর রহমান শান্তর ফেসবুক আইডিতে একটি ভিডিওতে দেখা গেছে ‘মেয়র অশীল ভাষায়, যুবক কাজলকে বকাবকি, করছেন।

স্থানীয়রা জানিয়েছেন, দক্ষিন রামগোপালপুর এলাকার মর্নিংবার্ড চাইল্ড স্কুলের উল্টে পাশে ময়লা-আবর্জনা ফেলার জন্য ব্যক্তিগত উদ্যোগে একটি ডাস্টবিন নির্মাণের উদ্যোগ নেয় যুবক কাজল। মিরকাদিম পৌরসভার ২ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর মো. আওলাদ হোসেন ওই যুবককে ডাস্টবিন নির্মাণের জন্য জায়গা দেখিয়ে দেয়।

এতে রবিবার সকালে কয়েকজন শ্রমিক নিয়ে ডাস্টবিন নির্মাণ করতে গেলে খবর পেয়ে সেখানে পৌছে ১০-১২ জন লোক নিয়ে কাজে বাঁধা দেন পৌর মেয়র। এ সময় কথা কাটাকাটির এক পর্যায়ে যুবককে এলোপাতাড়ি কিলঘুষি ও লাথি মারে।

মিরকাদিম পৌরসভার ২ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর আওলাদ হোসেন বলেন, মাহবুবুর রহমান কাজলকে আমি ডাস্টবিন নির্মান করতে জায়গা নির্ধারন করে দিয়েছিলাম। আমি তাকে এলাকাবাসীর সঙ্গে কথা বলে কাজ করতে বলেছি। তবে আমি পৌর মেয়রকে না জানিয়েই ওই কাজ করেছি। আর আজকের ঘটনার সময় আমি সেখানে ছিলাম না।

সদর থানার (ওসি) মো. তারিকুজ্জামান এ বিষয়ে বলেন, অভিযোগের কথা শুনেছি। তদন্ত সাপেক্ষে পরবর্তী ব্যবস্থা নেওয়া হবে।

এ ব্যাপারে জানতে মিরকাদিম পৌরসভার মেয়র হাজী আব্দুস সালামের সঙ্গে যোগাযোগের জন্য তার ব্যবহৃত মোবাইল ফোন নাম্বারে একাধিকবার কল করা হলে নাম্বারটি বন্ধ পাওয়া যায়। পরে তার ছেলে মানিকের মোবাইল ফোন নাম্বারে কল মেয়রের সঙ্গে কথা বলতে চাইলেও তার বক্তব্য নেওয়া যায়নি।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category