• মঙ্গলবার, ২৪ সেপ্টেম্বর ২০২৪, ০৪:২৬ অপরাহ্ন
শিরোনাম:

অ্যাপস ব্যবহার করে অনলাইনে অবৈধ জোয়ার অপরাধে গ্রেপ্তার ১

Reporter Name / ১০৫ Time View
Update : সোমবার, ২৪ জুলাই, ২০২৩

শরিফুল ইসলাম, পাবনা থেকেঃ অনলাইন অ্যাপস ব্যবহার করে অবৈধ ই-ট্রানজেকশনের (অনলাইন জুয়া) অপরাধে ১ জন গ্রেফতার করেছে পাবনা জেলা গোয়েন্দা পুলিশ। পাবনা পুলিশ সুপার মোঃ আকবর আলী মুনসীর নির্দেশনায় পাবনা জেলাকে অপরাধ মুক্ত করার লক্ষ্যে অতিরিক্ত পুলিশ সুপার(প্রশাসন ও অর্থ) জনাব মোঃ মাসুদ আলম এর সার্বিক তত্বাবধায়নে পাবনা জেলার বিভিন্ন স্থানে অভিযান পরিচালনা করে আসছে পাবনা জেলা গোয়েন্দা পুলিশ।

তারই ধারাবাহিকতায় গত ২৪ শে জুলাই ২০২৩ তারিখ সকাল ১১ঃ৩০ ঘটিকায় ডিবি পুলিশের ওসি মোঃ এমরান মাহমুদ তুহিন এর নেতৃত্বে এবং ডিবি পুলিশের এসআই (নিরস্ত্র) মাহমুদুর রহমান, এএসআই(নিরস্ত্র) মো: জহুরুল ইসলাম সহ সঙ্গীয় ফোর্সের সহায়তায় পাবনা জেলার সাথিয়া থানাধীন সাটিয়াকোলা এলাকায় অভিযান পরিচালনা করিয়া অবৈধ ই-ট্রানজেকশন(অনলাইন জুয়া) ব্যবসায়ী নাহিদুল মোল্লা কে গ্রেফতার করতে সক্ষম হয় পাবনা জেলা গোয়েন্দা পুলিশ।

অনলাইন জুয়া ব্যবসায়ী নাহিদুল বাংলাদেশ সরকারের অনুমোদনবিহীন অবৈধ ও অঘোষনাকৃত বিভিন্ন প্রকারের ভার্চুয়াল কারেন্সি পেমেন্ট গেটওয়ে mobcash, 1xbet, Airtm, Astropay, SFUNFD প্রভৃতির মাধ্যমে অবৈধ ভাবে ইলেক্ট্রনিক ডিভাইস ব্যবহার করে অর্থনৈতিক লেনদেন ও ই-ট্রানজেকশন এর মাধ্যমে দীর্ঘ দিন যাবত অবৈধ ব্যবসা করে আসছিলো। গ্রেফতার কৃত অনলাইন জুয়া ব্যবসায়ী হলোঃ-পাবনা জেলার সাঁথিয়া থানার কাশিনাথপুর ইউনিয়নের সাটিয়াকোলা পূর্বপাড়া গ্রামের মোঃ জাবেদ আলীর ছেলে মোঃ নাহিদুল মোল্লা (৩০)।

এসময় অনলাইন জুয়া ব্যাবসায়ী নাহিদুল এর নিকট হইতে
(১) ০২ টি এন্ড্রয়েড মোবাইল ফোন , (২) ০১ টি Intel কোম্পানীর ০১টি সচল সিপিইউ , (৩) ০১ টি LG 22’’ মনিটর, (৪) ০১ টি চেক বই (৫) ০৪ টি বিভিন্ন ব্যাংকের ATM কার্ড ; উদ্ধার করা হয়। উক্ত সময় ধৃত ব্যক্তির টেলিগ্রাম আইডি ও টেলিগ্রাম গ্রুপ পর্যবেক্ষণ করে দেখা যায় যে, সে টেলিগ্রাম গ্রুপের মাধ্যমে মেম্বার সংগ্রহ করতো এবং গ্রাহকদের সাথে তার ট্রানজেকশন সম্পন্ন করতো। অবৈধ অনলাইন জুয়া ব্যবসায়ী নাহিদুলের বিরুদ্ধে সাঁথিয়া থানায় ২০১৮ সালের ডিজিটাল নিরাপত্তা আইনের মামলা রজু করা হয়েছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category