• মঙ্গলবার, ২৪ সেপ্টেম্বর ২০২৪, ০৭:২৭ অপরাহ্ন
শিরোনাম:
ত্রিশালে তথাকথিত রংধনু টিভির মালিক আনোয়ার সাদাত জাহাঙ্গীরের বিরুদ্ধে দুই মামলার গ্রেপ্তারি পরোয়ানা মাধবপুরে বড় ভাইয়ের বউ নিয়ে ছোট ভাই নিরুদ্দেশ যারা গায়েবি মামলা করেছিলেন এবার তাদের চিহ্নিত করতে রিট ড. ইউনূসকে শুভকামনা জানিয়েছেন জাতিসংঘের আবাসিক সমন্বয়কারী আরও ৩ হত্যা মামলায় গ্রেপ্তার সালমান-আনিসুল-সাদেক-শাজাহান অস্ত্র উদ্ধার অভিযানে গিয়ে গুলিতে নিহত সেনা কর্মকর্তা সাবেক আইজিপি আব্দুল্লাহ আল মামুন ৪ দিনের রিমান্ডে পরিস্থিতি যাই হোক, ড. ইউনূসের পাশে থাকবেন সেনাপ্রধান লেবাননে ইসরায়েলের বিমান হামলায় নিহত ৫০ ইবির ১৪ তম উপাচার্য হলেন ঢাবি অধ্যাপক ড. নসরুল্লাহ

শিবচরে ৩৪ কেজি গাঁজা উদ্ধার, গ্রেফতার ১

Reporter Name / ১২২ Time View
Update : রবিবার, ৬ আগস্ট, ২০২৩

শিবচর (মাদারীপুর) প্রতিনিধি: মাদারীপুরের শিবচরে ৩৪ কেজি গাঁজা উদ্ধার করা হয়েছে। এ সময় আরিফ খান (২৮) নামে ১ জনকে গ্রেফতার করেছে পুলিশ। রোববার দুপুরে ঢাকা- ভাঙ্গা এক্সপ্রেস ওয়ের শিবচর উপজেলার পাঁচ্চর বাসস্ট্যান্ড থেকে তাকে গ্রেফতার করা হয়।গ্রেফতারকৃত আরিফ খান বাগেরহাট সদর উপজেলার গোবরদিয়া গ্রামের মৃত আব্দুর রশিদ খানের ছেলে।

শিবচর থানা পুলিশ সুত্রে জানা যায়, দুপুরে গোপন সংবাদের ভিত্তিতে শিবচর থানার উপপরিদর্শক মোস্তফা কামাল ও সহকারী উপপরিদর্শক শহিদুল ইসলামসহ পুলিশের একটি টিম পাঁচ্চর বাস স্ট্যান্ডে অভিযান পরিচালনা করে।এসময় বাগেরহাট থেকে ছেড়ে আসা এইচটি পরিবহন নামে একটি যাত্রীবাহী বাসে অভিযান পরিচালনা করা হয়।

এসময় গ্রেফতারকৃত আসামীর সাথে থাকা ০৪টি ব্যাগ চেক করে গাঁজা সদৃশ বস্তু দেখা গেলে পুলিশ ব্যাগ গুলো জব্দ করেন।পরে ব্যাগ গুলো খুলে ব্যাগের মধ্যে থাকা ০৮ টি প্যাকেটে ৩৪ কেজি গাঁজা উদ্ধার করেন।এসময় পুলিশের উপস্থিতি টের পেয়ে গ্রেফতারকৃত আরিফের সঙ্গে থাকা আরো একজন পালিয়ে যায়।তাকে আটকের চেষ্টা চালিয়ে যাচ্ছেন তারা।

সিনিয়র সহকারী পুলিশ সুপার (শিবচর সার্কেল) মো: আনিসুর রহমান জানান, গোপন সংবাদের ভিত্তিতে শিবচর থানা পুলিশ অভিযান পরিচালনা করে ৪ টি ব্যাগ থেকে ৩৪ কেজি গাঁজা উদ্ধার করে। এসময় ১ জনকে গ্রেফতার করা হয়।উদ্ধারকৃত গাঁজার বর্তমান বাজার মূল্য ৬,৮০,০০০ লক্ষ টাকা।এ বিষয়ে শিবচর থানায় মামলা প্রক্রিয়াধীন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category