• মঙ্গলবার, ২৪ সেপ্টেম্বর ২০২৪, ০৮:৩৫ অপরাহ্ন
শিরোনাম:
কুষ্টিয়ার খোকসা নামেই পৌরসভা, মিলছে না নাগরিক সেবা বেনাপোলে সাড়ে ৪ কেজি স্বর্ণসহ পাচারকারী আটক  ত্রিশালে তথাকথিত রংধনু টিভির মালিক আনোয়ার সাদাত জাহাঙ্গীরের বিরুদ্ধে দুই মামলার গ্রেপ্তারি পরোয়ানা মাধবপুরে বড় ভাইয়ের বউ নিয়ে ছোট ভাই নিরুদ্দেশ যারা গায়েবি মামলা করেছিলেন এবার তাদের চিহ্নিত করতে রিট ড. ইউনূসকে শুভকামনা জানিয়েছেন জাতিসংঘের আবাসিক সমন্বয়কারী আরও ৩ হত্যা মামলায় গ্রেপ্তার সালমান-আনিসুল-সাদেক-শাজাহান অস্ত্র উদ্ধার অভিযানে গিয়ে গুলিতে নিহত সেনা কর্মকর্তা সাবেক আইজিপি আব্দুল্লাহ আল মামুন ৪ দিনের রিমান্ডে পরিস্থিতি যাই হোক, ড. ইউনূসের পাশে থাকবেন সেনাপ্রধান

সাভারে ৩০০ পিস ইয়াবাসহ নারী মাদক কারবারি গ্রেফতার

Reporter Name / ১১২ Time View
Update : সোমবার, ৭ আগস্ট, ২০২৩

ইমরান হোসেন রুবেল, (সাভার) : সাভারের আশুলিয়ায় অভিযান পরিচালনা করে এক নারী মাদক ব্যবসায়ীকে আটক করেছে ঢাকা জেলা উত্তর গোয়েন্দা পুলিশ (ডিবি)। এ সময় তাদের কাছ থেকে মোট ৩০০ পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়।

সোমবার (৭ আগস্ট) দুপুরে এ তথ্য নিশ্চিত করেন ঢাকা জেলা উত্তর গোয়েন্দা পুলিশের অফিসার ইনচার্জ (ওসি) মো. রিয়াজ উদ্দিন আহমেদ বিপ্লব। এর আগে, শনিবার রাতে আশুলিয়া থানাধীন কাঠগড়া এলাকায় অভিযান পরিচালনা করে তাদের আটক করা হয়।

আটককৃত হলেন, নড়াইল জেলার কালিয়া থানার পুরুলিয়া গ্রামের কারী সুলতান আহমেদের মেয়ে আফরোজা খাতুন জলি (৩৪)। তিনি বর্তমানে আশুলিয়া থানাধীন কাঠগড়ায় নাইমদের বাড়ীর ভাড়াটিয়া।

ডিবি পুলিশ জানায়, রবিবার রাত ১০:৩০টার দিকে আশুলিয়ার কাঠগড়া এলাকায় অভিযান পরিচালনা করে আফরোজা খাতুন জলি (নারী) মাদক ব্যবসায়ীকে আটক করেন ডিবি পুলিশের (এসআই) মোঃ মাজহারুল ইসলাম ও (এএসআই) সুলতান মাহমুদ। এ সময় তার কাছ থেকে ৩০০ পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়।

এ বিষয়ে ওসি রিয়াজ উদ্দিন আহমেদ (বিপ্লব) বলেন, ঢাকা জেলা পুলিশ সুপার আসাদুজ্জামান, পিপিএম (বার) মহোদয়ের দিক নির্দেশনায় এবং অতিরিক্ত পুলিশ সুপার (ডিবি) মুবাশশিরা হাবিব খান, পিপিএম (সেবা) এর তত্ত্বাবধানে ঢাকা জেলায় আমাদের নিয়মিত অভিযানে মাদক ব্যবসায়ী কে আটক করা হয়েছে। আসামিদের বিরুদ্ধে আশুলিয়া থানায় মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা রুজু করা হয়েছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category