• মঙ্গলবার, ২৪ সেপ্টেম্বর ২০২৪, ১০:৩৬ অপরাহ্ন
শিরোনাম:
কুষ্টিয়ার খোকসা নামেই পৌরসভা, মিলছে না নাগরিক সেবা বেনাপোলে সাড়ে ৪ কেজি স্বর্ণসহ পাচারকারী আটক  ত্রিশালে তথাকথিত রংধনু টিভির মালিক আনোয়ার সাদাত জাহাঙ্গীরের বিরুদ্ধে দুই মামলার গ্রেপ্তারি পরোয়ানা মাধবপুরে বড় ভাইয়ের বউ নিয়ে ছোট ভাই নিরুদ্দেশ যারা গায়েবি মামলা করেছিলেন এবার তাদের চিহ্নিত করতে রিট ড. ইউনূসকে শুভকামনা জানিয়েছেন জাতিসংঘের আবাসিক সমন্বয়কারী আরও ৩ হত্যা মামলায় গ্রেপ্তার সালমান-আনিসুল-সাদেক-শাজাহান অস্ত্র উদ্ধার অভিযানে গিয়ে গুলিতে নিহত সেনা কর্মকর্তা সাবেক আইজিপি আব্দুল্লাহ আল মামুন ৪ দিনের রিমান্ডে পরিস্থিতি যাই হোক, ড. ইউনূসের পাশে থাকবেন সেনাপ্রধান

ফতুল্লায় বিপুল পরিমাণ মাদক উদ্ধার, কিলার আক্তার, মিঠুনসহ গ্রেফতার ৫

Reporter Name / ২৬০ Time View
Update : বুধবার, ১৬ আগস্ট, ২০২৩

নারায়ণগঞ্জ প্রতিনিধিঃ নারায়ণগঞ্জের ফতুল্লা থানাধীন পাগলার বিভিন্ন স্থানে কাউন্টার টেরোরিজম ইউনিটের বিশেষ অভিযানে ২৫০ কেজি গাঁজা, ২০০০ হাজার পিস ইয়াবা, ৪০০ শ পুরিয়া হিরোইন উদ্ধারসহ ৫ জন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার। মঙ্গলবার (১৫ আগস্ট) রাতে কাউন্টার টেরোরিজম ইউনিট নারায়নগঞ্জের একটি অভিযানিক দল ফতুল্লা মডেল থানাধীন পাগলা পশ্চিম পাড়া (জেলেপাড়া) এলাকার ইমরান রহমান মিঠুনের বাড়ি থেকে এ মাদকদ্রব্য উদ্ধার করা হয়।

গ্রেফতারকৃত মাদক ব্যবসায়ী’রা হলেন, ইমরান রহমান মিঠুন (৩২), আক্তার হোসেন আবির ওরফে কিলার আক্তার (৩৪), খালিদ হাসান রবিন(৩৪), মোঃ আকাশ (৩০), মোঃ কাউসার (২৩)। তারা সবাই পাগলা জেলেপাড়া এলাকায় বসবাস করেন। এসময় তাদের কাছ থেকে ২৫০ কেজি গাঁজা, ২০০০ হাজার পিস ইয়াবা, ৪০০ (চারশত) পুরিয়া হিরোইন উদ্ধার করা হয়।

এলাকাবাসী সুত্রে জানা যায়, পাগলার জেলেপাড়া এলাকা থেকে কুতুবপুর তথা নারায়ণগঞ্জের বিভিন্ন স্থানে মাদক পাইকারি বেচাকেনা করা হয়। তারা দীর্ঘদিন যাবত মাদক ব্যবসা করে আসছে বলেও জানা যায়। তাদের বিরুদ্ধে রয়েছে একাধিক মামলা। তাদের নিয়ন্ত্রণে রয়েছে বিশাল অপরাধ চক্র। তাদেরকে ও আইনের আওতায় আনার দাবী সচেতন মহলের। নারায়ণগঞ্জ জেলার সুযোগ্য পুলিশ সুপার গোলাম মোস্তফা রাসেল পিপিএম (বার) বিকাল ৪টায় সাংবাদিক সম্মেলনের মাধ্যমে এসকল তথ্য নিশ্চিত করেন।

এসময় আরো উপস্থিত ছিলেন, অতিরিক্ত পুলিশ সুপার (অর্থ ও প্রশাসন) আমির খসরু, অতিরিক্ত পুলিশ সুপার (অপরাধ) চাইলাউ মারমা এবং অতিরিক্ত পুলিশ সুপার (ডিবি) তরিকুল ইসলাম সহ উর্ধ্বতন কর্মকতা এবং কাউন্টার টেররিজম ইউনিটের সদস্যগন। এসময় পুলিশ সুপার গোলাম মোস্তফা রাসেল বলেন, জেলাকে মাদকমুক্ত রাখতে পুলিশের এধরনের মাদক বিরোধী অভিযান অব্যাহত থাকবে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category