• বুধবার, ২৫ সেপ্টেম্বর ২০২৪, ০২:২৫ পূর্বাহ্ন
শিরোনাম:
কুষ্টিয়ার খোকসা নামেই পৌরসভা, মিলছে না নাগরিক সেবা বেনাপোলে সাড়ে ৪ কেজি স্বর্ণসহ পাচারকারী আটক  ত্রিশালে তথাকথিত রংধনু টিভির মালিক আনোয়ার সাদাত জাহাঙ্গীরের বিরুদ্ধে দুই মামলার গ্রেপ্তারি পরোয়ানা মাধবপুরে বড় ভাইয়ের বউ নিয়ে ছোট ভাই নিরুদ্দেশ যারা গায়েবি মামলা করেছিলেন এবার তাদের চিহ্নিত করতে রিট ড. ইউনূসকে শুভকামনা জানিয়েছেন জাতিসংঘের আবাসিক সমন্বয়কারী আরও ৩ হত্যা মামলায় গ্রেপ্তার সালমান-আনিসুল-সাদেক-শাজাহান অস্ত্র উদ্ধার অভিযানে গিয়ে গুলিতে নিহত সেনা কর্মকর্তা সাবেক আইজিপি আব্দুল্লাহ আল মামুন ৪ দিনের রিমান্ডে পরিস্থিতি যাই হোক, ড. ইউনূসের পাশে থাকবেন সেনাপ্রধান

ছাত্রকে নির্যাতনের পর টিসি : প্রধান শিক্ষকসহ দুজন কারাগারে

Reporter Name / ১০৯ Time View
Update : সোমবার, ২৮ আগস্ট, ২০২৩

লক্ষ্মীপুরের কমলনগরে স্কুলছাত্রকে নির্যাতন ও টিসি (ছাড়পত্র) দেওয়ার অভিযোগে দায়ের করা মামলায় চরলরেন্স উচ্চবিদ্যালয়ের প্রধান শিক্ষক ওমর ফারুক দোলনসহ দুই শিক্ষককে কারাগারে পাঠানো হয়েছে। সোমবার (২৮ আগস্ট) সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতের বিচারক তারেক আজিজ জামিন নামঞ্জুর করে তাদের কারাগারে পাঠানোর নির্দেশ দেন।

মামলার সূত্র জানায়, মামলার বাদী আহসান উল্যাহ উপজেলার চরলরেন্স ইউনিয়নের চরলরেন্স গ্রামের বাসিন্দা। তার ছেলে ইয়াছিন আরাফাত সজল চরলরেন্স উচ্চবিদ্যালয়ের অষ্টম শ্রেণির ছাত্র। প্রতিদিনের মতো গত ১ জুন সকালে সজল স্কুলে যায়। পরে সহকারী শিক্ষক রেজাউল তাকে প্রধান শিক্ষক দোলনের কক্ষে নিয়ে যান।

এ সময় বিদ্যালয়ে অনুপস্থিতির কথা জানতে চাওয়া হয় তার কাছে। এতে সে চুপ করে থাকে। একপর্যায়ে প্রধান শিক্ষক ওমর ফারুক ও সহকারী শিক্ষক রেজাউল করিম তাকে বেধড়ক মারধরের পর টিসি দিয়ে বের করে দেন। পরে আহত সজলকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা দেওয়া হয়। মামলা সূত্রে আরও জানা যায়, সজলের বোনকে শিক্ষক দোলনের ভাতিজার সঙ্গে বিয়ে দিতে রাজি না হওয়ায় এ নির্যাতনের ঘটনা ঘটানো হয়েছে।

এ ঘটনায় আহসান উল্যা বাদী হয়ে দুই শিক্ষককে আসামি করে ১০ জুলাই সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে মামলা করেন। মামলার পর আদালত গ্রেপ্তারি পরোয়ানা জারি করলে আসামিরা উচ্চ আদালত থেকে ছয় সপ্তাহের জামিন নেন। জামিনের মেয়াদ শেষে সোমবার সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে হাজির হয়ে জামিন আবেদন করলে বিচারক নামঞ্জুর করে তাদের কারাগারে পাঠান।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category